1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দিনাজপুরে মধ্যরাতে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ১৬, ২০২২, ০৮:৫২ এএম দিনাজপুরে মধ্যরাতে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ নিহত ৩

দিনাজপুরঃ জেলার বিরলে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (১৫ মে) রাত ১টার দিকে  দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামের আব্দুল আজিজ বাবুর ছেলে ইউপি সদস্য রাকিব হাসান (৩৫), দিনাজপুর শহরের গুড়গোলা মহল্লার ওসমান গনির ছেলে সাদবিন ওসমান (২৪) ও ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল পৌর এলাকার নওহেদ আলীর ছেলে তাসিম আহম্মেদ (১৪)।

স্থানীয়রা জানান, প্রাইভেটকারযোগে দিনাজপুর শহর থেকে বোচাগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিলেন ওই তিনজন। বিরলের মঙ্গলপুর এলাকায় তাদের প্রাইভেটকারের তেল শেষ হয়ে যায়। এ সময় তাসিম ও রাকিব রাস্তায় একটি মোটরসইকেলের সাহায্য নিয়ে সামনের একটি ফিলিং স্টেশনে গিয়ে তেল নিয়ে ফিরছিলেন।

এ সময় উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার এলাকায় বোচাগঞ্জগামী একটি ট্রাক মোটরসাইকেল আরোহীদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারান।

মঙ্গলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, ঘাতক ট্রাকচালক ট্রাকসহ পালিয়ে গেছেন। মরদেহগুলো মঙ্গলপুর ফাঁড়িতে রয়েছে বলেও জানান তিনি।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner