1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ভুট্টা ক্ষেত থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, লালমনিরহাট প্রকাশিত: মে ১৫, ২০২২, ০৩:৪৯ পিএম ভুট্টা ক্ষেত থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

লালমনিরহাটঃ জেলার পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের ককোয়াবাড়ি গ্রামে ফারজিনা আক্তার (১৪) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৪ মে) সকালে স্থানীয় লোকজন তাদের এলাকার কাজ করতে গিয়ে একটি ভুট্টা ক্ষেতে ফারজিনার মরদেহ দেখে পাটগ্রাম থানা পুলিশকে খবর দেয়। ফারজিনা আক্তার ওই এলাকার আব্দুর রহমানের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী।পুলিশ ও

স্থানীয়রা জানান, তাহারা ভুট্টা ক্ষেতে ভুট্টা তুলতে গিয়ে ফারজানা আক্তারের মরদেহ  ভুট্টা ক্ষেত্রের মাঝে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ফারজানার মরদেহ উদ্ধার করে। তবে মৃত্যুর সুস্পষ্ট কারণ জানা না গেলেও স্থানীয় মানুষের ধারণা একদল দুর্বৃত্তরা তাকে ধর্ষণের পর হত্যা করে পালিয়েছে।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner