1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

কিশোরগঞ্জ জেলা আ.লীগের সভাপতি শাহজাহান আর নেই

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২, ২০২২, ০৩:৫৭ পিএম কিশোরগঞ্জ জেলা আ.লীগের সভাপতি শাহজাহান আর নেই

কিশোরগঞ্জঃ জেলা আওয়ামী লীগের সভাপতি মিঠামইন উপজেলার সাবেক চেয়ারম্যান ও প্রাক্তন স্পেশাল পিপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম শাহজাহান (৭৭) আর নেই। সোমবার (২ মে) ভোর ৫টার দিকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ছয় ছেলে, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন।

এর আগে হঠাৎ তার অসুস্থতা বাড়লে রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ২০০৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত সম্মেলনে তাকে সভাপতি নির্বাচিত করা হয়।

পারিবারিক সূত্রে জানিয়েছে, তার নামাজে জানাজা বাদ জোহর ঐতিহাসিক শহীদী মসজিদ প্রাঙ্গণে এবং বাদ আসর মিঠামইনে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরদেহ মিঠামইনের মৈশাকান্দি গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner