1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিপুল পরিমাণ ইয়াবাসহ প্রতিবাদী কামাল আটক

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ০৮:৫২ পিএম বিপুল পরিমাণ ইয়াবাসহ প্রতিবাদী কামাল আটক

বান্দরবানঃ মাদক ও মাদক কারবারিদের বিরুদ্ধে বিভিন্ন সভা-সমাবেশ, সেমিনার, র‍্যালি ও মানববন্ধনে মাদকের বিরুদ্ধে বক্তব্য দিয়ে মাদক কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ চাইতেন কামাল উদ্দিন। সেই প্রতিবাদী ও বহিষ্কৃত যুবলীগ নেতা কামাল উদ্দিন মেম্বারকে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে র‍্যাব। সেই কামালকে আটক করায় অনেকেই বিস্মিত। 

তবে কামাল উদ্দিন মেম্বারের বড় ভাই আবদুর রহিম ভুট্টো ডাকাত ও ছোট ভাই মুফিজের বিরুদ্ধে ইয়াবা, স্বর্ণ ও চোরাচালানের পণ্য লুটপাটের অভিযোগ রয়েছে। এমনকি মাদক মামলাও রয়েছে ভুট্টো ও মুফিজের নামে। দুই ভাই কামাল মেম্বারের ছত্রছায়ায় এসব অপকর্ম করে বেড়াত বলে স্থানীয়দের অনেকেই জানান।

র‍্যাব-১৫’র একটি অভিযানিক দল নাইক্ষ্যংছড়ির ঘুমধুম বেতবনিয়া এলাকায় অভিযান চালিয়ে কামাল উদ্দিন নামের স্থানীয় এক ইউপি সদস্যকে বাড়ি থেকে আটক করেছে। এসময় তার বাড়ির ভেতর ও বসতভিটা এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে র‍্যাব সূত্র দাবি করেন।

গত ৪ মার্চ রাত আনুমানিক ১টা ৩০ মিনিটে উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিণ ঘুমধুম বেতবুনিয়া বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। 

আটক কামাল উদ্দিন (৪৮) ঘুমধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেতবনিয়া বাজার এলাকার আলতাফ হোছনের ছেলে। কামাল উদ্দিন ঘুমধুম ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত নেতা ও প্যানেল চেয়ারম্যান। তিনি ৪নং ওয়ার্ডের টানা দুইবারের নির্বাচিত ইউপি সদস্য।

আসামিকে থানায় হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহা। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner