1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

হরতালে খুলনায় পুলিশের হাতে আটক ৬

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ১০:২৮ এএম হরতালে খুলনায় পুলিশের হাতে আটক ৬

খুলনাঃ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা আধাবেলা হরতাল চলাকালে খুলনায় ছয় জন আটক করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) সকাল ৮টায় মিছিলের প্রস্তুতি নিলে পিকচার প্যালেস মোড় ও ডায়াবেটিস অফিসের সামনে থেকে তাদের আটক করে পুলিশ। 

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল নামুন বলেন, সকালে রাজপথে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টাকালে ছয় জনকে আটক করা হয়েছে। 

নগর সিপিবির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাবুল হাওলাদার বলেন, সকাল থেকে বামজোটের নেতাকর্মীরা শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে পিকেটিং শুরু করে। পুলিশি বাধার কারণে পিকেটিং করতে পারেনি। সকাল ৮টার দিকে পুলিশ ছয় জনকে আটক করে। পরে নেতাকর্মীরা নিরাপদ স্থানে সরে যায়।

তিনি জানান, পুলিশ গণসংহতি আন্দোলন খুলনা জেলার আহ্বায়ক মুনীর চৌধুরী সোহেল, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল- বাসদ জেলা আহ্বায়ক জনার্দন দত্ত নান্টু, সিপিবি মহানগর সাধারণ সম্পাদক অ্যাডবোকেট নিত্যানন্দ ঢালী, সিপিবির নিরোধ রায়, কিংশুক রায় ও রাসেলকে পুলিশ আটক করেছে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner