1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৫, ২০২২, ১১:৩৭ এএম সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত

সাতক্ষীরাঃ সুন্দরবনে বাঘের আক্রমণে সোলাইমান শেখ (৫৫) নামের এক মৌয়াল নিহত হয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) ভোর রাত ৩টার দিকে তার নিহত হওয়ার খবর পাওয়া যায়। এর আগে বৃহস্পতিবার সকালের দিকে সোলাইমান শেখকে বাঘে ধরে নিয়ে যায়।  

জানা গেছে, পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কাছিঘাটা ফরেস্ট স্টেশনের আওতাধীন সীমান্তবর্তী রায়মঙ্গল নদীতে এ ঘটনা ঘটে। সোলাইমান শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের আনছার শেখের ছেলে।

নিহতের প্রতিবেশী জুবায়ের হোসেন জানান, তিন দিন আগে ৭-৮ জনের একটি দল ফরেস্ট স্টেশন থেকে অনুমতি নিয়ে মধু সংগ্রহ করতে সুন্দরবনে গিয়েছিল। বৃহস্পতিবার সকালের দিকে সোলাইমান শেখকে বাঘে ধরে নিয়ে যায়। পরবর্তীতে বাঘের মুখ থেকে মরদেহ উদ্ধার করে আজ ভোর রাত ৩টার দিকে বাড়িতে খবর দেয় সঙ্গে থাকা মৌয়ালরা।

এ নিয়ে কাশিমাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী আনিসুজ্জামান বলেন, বাঘের আক্রমণে নিহত মৌয়ালের মরদেহটি লোকালয়ে ফিরিয়ে নিয়ে আসছে বলে জেনেছি। ফিরে আসার পর বিস্তারিত জানাতে পারব। 

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কর্মকর্তা এমএ হাসান জানান, সুন্দরবনে বাঘের আক্রমণে একজন মৌয়াল নিহত হয়েছেন। মরদেহটি লোকালয়ে আনা হচ্ছে। সুন্দরবনের রায়মঙ্গল নদীটি ভারত-বাংলাদেশ সীমান্তে অবস্থিত। এক পাশে বাংলাদেশ অন্য পাশে ভারতের সুন্দরবন। এখন কোথায় তিনি বাঘের আক্রমণের শিকার হয়েছেন সেটি এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না। 

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner