1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বান্দরবানে বঙ্গবন্ধু জন্মবার্ষিকী উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৬, ২০২২, ০৪:৪৬ পিএম বান্দরবানে বঙ্গবন্ধু জন্মবার্ষিকী উপলক্ষে প্রস্তুতিমূলক সভা
ছবিঃ আগামী নিউজ

বান্দরবানঃ আসন্ন ১৭ মার্চ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ উদযাপন কমিটির সাথে বান্দরবান জেলায় কর্মরত সাংবাদিকদের এক প্রস্তুতিমুলক সভা আয়োজন করা হয়েছে।

 বুধবার সকালে শহরে বান্দরবান জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

আয়োজকরা জানান, আগামীকাল ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বান্দরবান রাজার মাঠ প্রাঙ্গণে বিভিন্ন সব ধরনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে জেলায় সংগঠনের কর্মীরা সম্মেলনে যোগ দিবেন। এ সময় গনমাধ্যমকর্মীদের সংবাদ প্রচার ও সহযোগীতা করার আহব্বান জানান সংবাদ সম্মেলনে।

সূচিতে উল্লেখ করা হয়েছে- প্রস্তুতিমূলক সভায় সকাল সাড়ে ৬ ঘটিকায় বঙ্গবন্ধু পাঠাগারে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, সরকারী কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, জেলা আওয়ামীলিগের দলীয় কার্যালয়ের বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও মহিলা কলেজ ছাত্রলীগের বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হবে। সকাল ৭ ঘটিকায় দলীয় কার্যালয়ের কোরআন ও দোয়া মাহফিল, সকাল সাড়ে ৮ ঘটিকায় বঙ্গমন্ধু মুক্ত মঞ্চে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, দুপুর ১২ ঘটিকায় দুস্থদের মাঝে খাবার বিতরণ, বিকাল আড়াই টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন সহ আলোচনা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, বিকাল ৪ ঘটিকায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ সহ সন্ধ্যায় আকাশবাজি প্রজ্বলন এবং দলীয় কার্যালয়ের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চ পাঠাগারের আলোকসজ্জা সহ বিভিন্ন নানান ধরনে কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

এ সময় বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, মোজাম্মেল হক বাহাদুর, প্রেস ক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, প্রথম আলো জেলা প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমাসহ সংগঠনের নেতাকর্মী ও গনমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

​​​​​​এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner