1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নিখোঁজের ১২দিনেও সন্ধান নেই ব্যাংকার নজরুলের

বেতাগী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০৫:১০ পিএম নিখোঁজের ১২দিনেও সন্ধান নেই ব্যাংকার নজরুলের
ছবিঃ সংগৃহীত

বরগুনাঃ জেলার বেতাগী পৌরসভার ৮ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা ও অগ্রনী ব্যাংকের ঢাকা বিওয়াপদা  ব্যাে র  সিনিয়র অফিসার মো: নজরুল ইসলাম (৫৭)‘ নিখোঁজের বারো দিনেও কোন সন্ধান পাওয়া যায়নি। এতে তাঁর পরিবারটি  চরম উদ্বেগ ও উৎকন্ঠায় দিন কাটাচ্ছে।  
 
জানা গেছে, ব্যাংকার নজরুল ইসলাম ঢাকার শনির আখড়ায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।  সেখান থেকে গত ৭ জানুয়ারি সকালে  ঢাকার উত্তরখান এলাকায় তার নিজ বাড়ির মাসিক ভাড়া আদায়ের জন্য রওয়ানা হয়ে যান। এর পর আর বাসায় ফেরেননি। দুপুর থেকে  নিখোঁজ হন। 
 
তার সন্ধান চেয়ে সামাজিক মাধ্যমে প্রচারণা ও অনেক খোঁজা-খুজির পরেও দুঃখজন হলেও সত্য আজও  কোন  সন্ধান মিলছেনা।  স্ত্রী মোসা: রুবিনা নজরুলের পক্ষথেকে নিখোঁজের ঘটনায় ইতোমধ্যে ঢাকার উত্তর খান থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (জিডি নং-৪৬৮, তারিখ: ০৯-০১-২০২২)।
 
ব্যাংকার নজরুল একজন হাসোজ্জল ও প্রকৃতির লোক। নজরুলের বাবা মৃত মোকসেদ আলী সিকদার। তাঁর স্ত্রী, দুই ছেলে, দুই বোন ও এক ভাই রয়েছে। বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথেও তিনি জড়িত রয়েছেন। অগ্রনী ব্যাংকের  অফিসার্স সমিতির  পাশাপাশি তিনি  ঢাকাস্থ বেতাগী উপজেলা কল্যান সমিতির অর্থবিষয়ক সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। কোনো সহৃদয়বান ব্যক্তি তার খোঁজ  পেলে পারিবারিক সূত্রে দেওয়া এই নম্বরে +৮৮০১৬২০-৩৩২৮৬৬ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।
 
বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শহাআলম হাওলাদার জানান, নিখোঁজের বিষয় এখানে কোন তথ্য নেই। তবুও কোন সহযোগিতার প্রয়োজন হলে  বেতাগী থানা পুলিশ এগিয়ে আসবে।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner