1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জমি সংক্রান্ত বিরোধে পায়ের রগ কাটল প্রতিপক্ষরা

বাগেরহাট প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ১০:৩৭ পিএম জমি সংক্রান্ত  বিরোধে পায়ের রগ কাটল প্রতিপক্ষরা
ছবিঃ আগামী নিউজ

বাগেরহাটঃ জেলার শরণখোলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মোঃ সুমন হাওলাদার(৩৫) নামের এক দিনমজুরকে মারধর ও কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা। আহত মোঃ সুমন হাওলাদারউত্তর তাফালবাড়ি গ্রামের মৃত্যু আবুল হাওলাদারের ছেলে।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে শরণখোলা উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের মল্লিক বাড়ির সামনে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় সুমনকে প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে মুমূর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সুমনের চাচা সিদ্দিক হাওলাদার বলেন, রাতে স্থানীয় ল চার রাস্তার মোড় থেকে বাড়ি যাওয়ার পথে মল্লিকের বাড়ির সামনে বসে একই গ্রামের বেলাল ও দবিরুলসহ কয়েকজন সুমনের পথ আটকে মারধর ও কুপিয়ে ফেলে রেখে যায়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এক্সরে রিপোর্টে  দেখেছি এক পায়ের রগ কেটে  ফেলেছে তারা। জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে তারা এই ঘটনা ঘটিয়েছে। আমার ভাজিতা মনে হয় বাঁচবে না এই বলে মুঠোফোনে হাউমাউ করে  কান্না করেন বৃদ্ধ সিদ্দিক হাওলাদার।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক নাদিরা নওরীন বলেন, সুমন হাওলাদারের হাত ও পায়ে কাঁটা জখম  রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে৷ আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে,  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দিয়েছি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সাইদুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইদের হামলার শিকার হয়েছেন সুমন। সুমনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে তার পরিবার। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আগামীনিউজ/এসএস 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner