1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

টেকনোশিয়ান হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে উত্তাল হবিগঞ্জ

হবিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২, ০৩:৫১ পিএম টেকনোশিয়ান হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে উত্তাল হবিগঞ্জ

হবিগঞ্জঃ সদর হাসপাতালের চাঞ্চল্যকর ল্যাব টেকনোশিয়ান হত্যার ঘটনায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে মানববন্ধন করেন সদর হাসপাতালে কর্মকর্তা-কর্মচারীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের বোন লুৎফুন্নাহার শেফু, আতাউস সামাদ নয়ন, সদর হাসপাতালের আরএমও ডা. মোমিন উদ্দিন চৌধুরী, সাবেক আরএমও দেবাশীষ দাশ, নার্সিং সুপারভাইজার জাকিয়া বেগম, মেডিকেল কলেজ কর্মকর্তা আ. মন্নান, নার্সিং কলেজের মোশারফ হোসেন আখঞ্জিসহ নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, ঘটনার পর গণমাধ্যমকর্মীরা সহযোগিতা করলেও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হচ্ছে না।
মামলার মূল আসামিকে এখনও গ্রেফতার করা হচ্ছে না। নামমাত্র দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু দুই আসামিও কোনো সুনির্দিষ্ঠ প্রদান করা হয়নি।

এ নিয়ে নিহত সাইফুলের পরিবারের লোকজন মামলাটি নিয়ে শংকিত হয়ে পড়েছেন। তারা আদৌ কি এ মামলায় ন্যায় বিচার পাবেন তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন। 

মানবনন্ধনে বক্তারা বলেন, ১৬/১৭ দিন অতিবাহিত হলেও মূল আসামি গ্রেফতার না হওয়ার কারণে ঘটনার রহস্য উদঘাটন করা হয়নি। 

ঘটনার পর থেকে মানববন্ধন করে আসছেন তার পরিবার ও সহকর্মীরা এখন মামলার গতি প্রকৃতি নিয়ে হতাশ হয়ে পড়েছে। তারা এ হত্যার মূল রহস্য উদঘাটন করে প্রকৃত অপরাধীদের শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর শহরের টাউন হল এলাকার প্রকাশ্যে সাইফুল ইসলাম (২৫) কে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সাইফুলের বোন বাদি হয়ে সদর থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ ইতোমধ্যে দুইজনকে আটক করেছে। কিন্তু তাদের কাছ থেকে কোনো তথ্য উদঘাটন করতে পারেনি। তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়ে সদর থানা পুলিশ।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner