1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মমেক হাসপাতালের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২, ১০:২২ এএম মমেক হাসপাতালের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু

ময়মনসিংহঃ গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনায় আক্রান্ত হয়ে ও অন্য তিনজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন। আড়াই মাসের মধ্যে মমেক হাসপাতালের করোনা ইউনিটে এটিই সর্বোচ্চ মৃত্যু। এর আগে সর্বশেষ গত বছরের ২৬ অক্টোবর করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছিল।

বুধবার (১২ জানুয়ারি) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের অরুনা পাল (৯০), জয়গুন (৮০), হিমু (২৯) ও হালুয়াঘাট উপজেলার হরমুজ আলী (৬০)। এদের মধ্যে অরুনা পাল করোনায় আক্রান্ত ছিলেন। 

তিনি আরও জানান, বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে মোট ৪২ জন রোগী ভর্তি আছেন। আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ২ জন রোগী। নতুন ভর্তি হয়েছেন ৭ জন ও সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৫ জন।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে ১৬২ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। 

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner