1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ভোট পূর্ণ গণনার দাবীতে ৪ প্রার্থীর মানববন্ধন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২, ১০:৪৬ পিএম ভোট পূর্ণ গণনার দাবীতে ৪ প্রার্থীর মানববন্ধন
ছবিঃ আগামী নিউজ

হবিগঞ্জঃ জেলার চুনারুঘাট উপজেলার গত ৫ জানুয়ারী অনুষ্ঠিত ৩নং দেওরগাছ ও পাইকপাড়া ইউনিয়নের দুটি ওয়ার্ডে ভোট পুর্ণ গণনার দাবীতে মানববন্ধন করেছেন ৪ ইউপি সদস্য প্রার্থীর কর্মী সমর্থকরা।

শনিবার দুপুরে চান্দপুর বাসষ্ট্যান্ড এলাকায় মানববন্ধন করে কারচুপির অভিযোগ তুলে এ ফলাফল প্রত্যাখান করে পূর্ণ গণননার দাবী করেন ইউপি সদস্য বিদ্যুৎ ভৌমিক, কাঞ্চন পাত্র ও মহিলা সদস্যা শিরিন আক্তার। এছাড়া ৪নং পাইকপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ভজন ভৌমিকও এ মানববন্ধনে অংশ নিয়ে তার কেন্দ্রের ভোট পূর্ণ গণনার দাবী করেন। অন্যতায় বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছেন তারা। অবশ্য বৃহস্পতিবার তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ দাবী জানিয়েছিলেন। ৫ম ধাপের অনুষ্ঠিত নির্বাচনে উপজেলার দেওরগাছ ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে ৬ জন প্রতিদ্বন্ধিতা করেন। তাদের মধ্যে নির্বাচনে ফুটবল প্রতীকে বর্তমান সদস্য নৃপেন পাল ৫৬৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন।কিন্তু তার প্রতিদ্বন্ধি ২ প্রার্থী কাঞ্চন পাত্র পান ৪৯৯ ভোট ও বিদ্যুৎ ভৌমিক পান ৫৩০ ভোট। তারা নির্বাচনের ফলাফল না মেনে ভোট পূর্ণ গণনার দাবী জানায়। তাদের সাথে যোগ দেন ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা সদস্যা শিরিন আক্তার ও পাইকপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভজন ভৌমিক। এ মানববন্ধনে প্রায় ৫শতাধিক নারী পুরুষ অংশ নেয়। কাঞ্চন পাত্র দাবী করেন, তিনি পেয়েছেন, ৯ শ’র বেশি ভোট। কিন্তু তার এজেন্টকে বের করে দিয়ে ভোট গণনায় কারচুরি করে নৃপেন পাল ( ফুটবল) কে বিজয়ী ঘোষনা করা হয়।

একই অভিযোগ করেছেন বিদ্যুৎ ভৌমিক ও শিরিন আক্তার। তারা এ কেন্দ্রে পুনরায় ভোট গণনার দাবী জানান।

একই দাবী জানান, পাইকপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভজন ভৌমিক। তিনি বলেন, আমাকে কারচুরি করে হারানো হয়েছে।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner