1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঘন কুয়াশায় ট্রাকে ধাক্কা, পঞ্চগড় রুটে রেল যোগাযোগ বন্ধ

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২, ০১:৫০ পিএম ঘন কুয়াশায় ট্রাকে ধাক্কা, পঞ্চগড় রুটে রেল যোগাযোগ বন্ধ

দিনাজপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী দোলনচাপা এক্সপ্রেসের সাথে বালু বাহী ট্রাকের ধাক্কায় ৫ টি বগি লাইনচ্যুত, চালক আহত। 

আজ বুধবার (৫ জানুয়ারি) সকাল ৬ টায় দিনাজপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া দোলন চাপা এক্সপ্রেস পারবর্তীপুর উপজেলার মন্মথপুর যোশাই এলাকায় ট্রেনটি পৌছালে বালু বোঝাই বিকল ট্রাকটিকে ধাক্কা দেয় দোলনচাঁপা এক্সপ্রেস এবং ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হয়েছে। 

ঘটনার পর থেকে পার্বতীপুর পঞ্চগড় রেল যোগাযোগ বন্ধ। এখন পর্যন্ত উদ্ধার অভিযান চলছে। আহত চালক আব্দুর রাজ্জাককে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

ঘটনার তথ্য নিশ্চিত করে দিনাজপুর রেলস্টেশনের স্টেশন সুপার জিয়াউর রহমান বলেন। দিনাজপুর থেকে বগুড়া হয়ে সান্তাহারগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটির সাপ্তাহিক ছুটি বুধবার থাকায় ভোরে ট্রেনটি দিনাজপুর থেকে পার্বতীপুর স্টেশনের উদ্দেশ্যে রওনা দেয়।

যশাই রেলক্রসিংয়ে ট্রেনটি পৌছালে বিকল হয়ে পড়ে থাকা একটি বালু বোঝাই ট্রাককে ধাক্কা দেয়। ঘন কুয়াশায় দেখতে না পেয়ে ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয় ট্রেনটি। এতে ট্রেনের চালক আহত হন এবং ট্রেনের ইঞ্জিন ও ট্রাকটি দুমরে মুচড়ে যায়।

ট্রেনের পেছনে থাকা ৫টি বগি পাশের ক্ষেতে উল্টে যায়। দুর্ঘটনার পর থেকে পার্বতীপুর থেকে পঞ্চগড়গামী সব রেল চলাচল বন্ধ রাখা হয়েছে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner