1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

অবশেষে মায়ের কোলে হারিয়ে যাওয়া নবজাতক

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২, ০৯:৩০ পিএম অবশেষে মায়ের কোলে হারিয়ে যাওয়া নবজাতক
ছবিঃ আগামী নিউজ

দিনাজপুরঃ দিনাজপুর সদর হাসপাতাল জন্মের পর পরই  চুরি  যাওয়া নবজাতকে উদ্ধার করেছে পুলিশ। 

নবজাতক চুরির ঘটনায় জড়িত শিউলি আরা (৩৫) নামের এক নারীকে আটক করা হয়েছে।

আটক শিউলি সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের জয়দেবপুর বালাপাড়ার মোস্তাফিজারের স্ত্রী।

নবজাতককে উদ্ধারের পর মায়ের কোলে তুলে দিয়ে দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম। সন্তানকে ফিরে পেয়ে ওই নবজাতকের মা জায়েদা বেগম হাউমাউ করে কেঁদে পুলিশকে ধন্যবাদ ও বাচ্চা চুরির দায়ে আটকের বিচার দাবি করেন।  

নবজাতকে মায়ের কোলে তুলে দিয়ে দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম বলেন, নবজাতক চুরির অভিযোগের  পর পরই তদন্তে নামে পুলিশ এবং সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে পর্যবেক্ষণ ও বিভিন্ন তথ্যে উপাত্তের ভিত্তিতে উদ্ধার অভিযান শুরু করে পুলিশ। উদ্ধার অভিযানে চুরির ২০ ঘণ্টার মধ্যেই সকাল ১০টার সময় আমরা নবজাতককে উদ্ধার করতে সক্ষম হই। এ ঘটনায় একটি থানায় মামলা দায়ের হয়েছে। আমরা শিউলি আরা নামে একজনকে আটক করেছি।

আটক শিউলি আরা সংসার ভেঙে যাওয়ার ভয়ে হাসপাতাল থেকে নবজাতকে চুরি করেছে বলে সে জানিয়েছে । 

গতকাল সোমবার চিরিরবন্দর উপজেলার কারেন্টহাট এলাকার আব্দুল লতিফের স্ত্রী জায়েদা বেগম (৩৬) প্রসব বেদনা নিয়ে সকালে সদর হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তি পরে সকাল পৌনে ৯টায় কন্যা সন্তানের জন্ম দেন। নবজাতকের জন্মের পর প্রসূতি ও নবজাতকের সেবা শুশ্রূষার জন্য ছোট বোন হাজেরা বেগমকে রেখে সবাই চলে যায়। দুপুরের সময় হাসপাতালে বোরকা পরিহিত একজন মহিলার সাথে পরিচয় হয়। দুপুর বেলা  খাবারের সময় হলে মহিলাটি কিছুক্ষনের জন্য শিশুটির দায়িত্ব নিয়ে নবজাতকের মা ও খালাকে পরিষ্কার পরিছন্ন হতে শৌচাগারে যান। পরে ফিরে এসে আর ওই মহিলা ও নবজাতকেদেখতে না পেলে হাসপাতাল ও আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করে। পরে আর খুজে না পাওয়ায় বিকাল ৩টার সময় হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানায়।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner