1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বেতাগীতে শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা

বরগুনা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১, ০১:২৩ পিএম বেতাগীতে শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা
ছবি: আগামী নিউজ

বরগুনা: বেতাগী উপজেলা শিক্ষা  অফিসার একজন সাদা মনের মানুষ মো: জাহাঙ্গীর আলমকে  বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধু পৌর অডিটরিয়ামে অবসর জনিত কারণে আড়ম্বরপূর্ণ এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির ব্যানারে শিক্ষক সমাজের  পক্ষ থেকে তাকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়। 

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: সেলিম আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মন্নানের সঞ্চালনায় বুধবার দিনব্যাপি এর উদ্বোধন করেন,  বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির। 

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মাকসুদুর  রহমান ফোরকান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, মাহামুদা খানম. বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শাহআলম হাওলাদার, সহকারি জেলা  প্রাথমিক শিক্ষা অফিসার  মো: মফিজুল ইসলাম ও মো: মোজাফার উ্দ্দীন। 

বিদায়ী উপজেলা শিক্ষা  অফিসার মো: জাহাঙ্গীর আলম বলেন, বিদায়ের এ ক্ষণে সকলের সম্মাণ ও ভালবাসায় আমি অভিভূত। চাকরিতে থাকাকালীণ সময়ে সততা ও নিষ্ঠার সাথে দেশের কল্যাণে নিবেদিত থেকে সেবা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছি। কতটুকু পেরেছি তার বিবেচনার ভার সহকর্মী ও অন্য সকলের উপড়। 

জাহাঙ্গীর আলম এ উপজেলায় অল্প সময়ে একজন সৎ, সাদা মনের মানুষ,  কর্তব্যপরায়ন অফিসার হিসেবে স্বীকৃতি পান। তাঁর বিদায়ে প্রাথমিক শিক্ষক সমাজের পাশাপাশি সাধারণ মানুষ থেকে শুরু করে সকলেই ভারাক্রান্ত।

উল্লেখ্য, জাহাঙ্গীর আলম ৪ জানুয়ারি‘২০১৮ বেতাগী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন। ৩০ ডিসেম্বর তার কর্মজীবণের শেষ দিন। এর আগে পহেলা জানুয়ারি‘ ১৯৯১ বেসরকারি কলেজ পর্যায় প্রভাষক পদে, ৪ নভেম্বর ‘১৯৯৩ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  প্রধান শিক্ষক হিসেবে তার কর্মজীবনে প্রবেশ করে ১৯ অক্টোবর‘ ১৯৯৬  থেকে এ.ইউ.ই.ও হিসেবে দীর্ঘ সময় দায়িত্ব পালন করেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner