1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার ১

হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ১১:০০ পিএম বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার ১
ছবি: সংগৃহীত

ঢাকা: সাভারের আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় চাঁন মিয়া (৩৬) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি দল।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্দ্যা ৭টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

এর আগে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার চাঁন মিয়া (৩৬) টাঙ্গাইল জেলার বাসিন্দা বলে জানা যায়।

র‌্যাব জানায়, আনুমানিক ৫ মাস আগে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসামী চান মিয়া এবং এ বিষয়ে কারো কাছে কিছু না বলার জন্য ভয় ভীতি ও হুমকি প্রদর্শন করে। ভুক্তভোগী বর্তমানে অন্তঃসত্তা হয়ে পরেছে। সে ঘটনায় গত ২০ ডিসেম্বর ভুক্তভোগীর মা র‌্যাব-৪ এর কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে গতকাল আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে ।

র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ভবিষ্যতে এ ধরণের অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner