1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আচরণবিধি লঙ্ঘন: সাভারে নৌকার প্রার্থীকে শোকজ

হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ১০:৫৫ পিএম আচরণবিধি লঙ্ঘন: সাভারে নৌকার প্রার্থীকে শোকজ
ছবি: আগামী নিউজ

ঢাকা: আসন্ন পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে 'নির্বাচনী আচরণবিধি' লঙ্ঘনের দায়ে সাভারের বিরুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান সুজনকে স্বশরীরে উপস্থিত হয়ে কারন দর্শানোর জন্য বলা হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় বিরুলিয়া ইউনিয়নের নির্বাচন কর্মকর্তা রাকিবুজ্জামান রেনু বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে তিনি গতকাল বৃহস্পতিবার তার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উঠে।

খোঁজ নিয়ে জানা যায়, সাভারের বিরুলিয়া ইউনিয়ন নির্বাচনে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান সুজন প্রতীক পাওয়ার পর থেকেই নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। গতকাল তিনি কোনো রকম বিধিনিষেধ তোয়াক্কা না করেই সড়ক বন্ধ করে শতশত মোটরসাইকেল, প্রাইভেটকার, হায়েস ও অটোরকিশা দিয়ে শোডাউন দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, সাথে নিয়েছেন পিকআপ ভ্যানে ব্যান্ডপার্টিও। দিনভর প্রচারণা শেষে নিজ বাড়িতে তেহারি দিয়ে ভূরিভোজের মাধ্যমে লোকজনকে প্রলুব্ধ করারও প্রমাণ মিলেছে। বিষয়টি উপজেলা নির্বাচন কর্মকর্তার নজরে আসলে তাকে কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে বিরুলিয়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা রাকিবুজ্জামান রেনু বলেন, গতকাল সাইদুর রহমান সুজন যে কার্যক্রম করেছেন তা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে করেছেন। এ কারনে তাকে স্বশরীরে উপস্থিত হয়ে কারন দর্শানোর জন্য বলা হয়েছে। 

তিনি আরও বলেন, আমরা একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই। 

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner