1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আশুলিয়ায় মেম্বার প্রার্থীর মিছিলে এলাকাবাসীর গণজোয়ার

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২১, ১১:৩২ পিএম আশুলিয়ায় মেম্বার প্রার্থীর মিছিলে এলাকাবাসীর গণজোয়ার
ছবি: আগামী নিউজ

ঢাকা: আসন্ন ৫ জানুয়ারী ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি নির্বাচন) নির্বাচনকে ঘিরে প্রার্থীরা নিজেরদেরকে জানান দিতে ইতিমধ্যেই মাঠে নেমেছেন। যার যার অবস্থান থেকে মিছিল, মিটিং, জনসভা ও গনসংযোগ করছেন।

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ জলিল উদ্দীন ভূঁইয়া (রাজন) এর সমর্থণে হাজার হাজার ভোটারদের নিয়ে বিশাল নির্বাচনী মিছিল ও গনসংযোগ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকালে রাজন ভুঁইয়ার সমর্থকদের উদ্যোগে এই মিছিলের আয়োজন করা হয়।

প্রথমে বিভিন্ন স্থান থেকে খন্ডখন্ড মিছিল নিয়ে রাজন সমর্থকরা সোনামিয়া মার্কেটে এসে একত্রিত হয় ৬ নং ওয়ার্ডের সাধারণ জনগণ ও ভোটাররা । পরে সেখান থেকে একটি বিশাল আকারের মিছিল বের হয়ে হামিমের তিন নাম্বার গেট, অন্ধ কলোনি, নিশ্চিন্তপুর ও কান্দাইল এলাকাসহ ৬নং ওয়ার্ডের প্রতিটি গ্রাম প্রদক্ষিণ করে পূনরায় যথাস্থানে এসে  মিছিলটি শেষ হয়।

এসময় মেম্বার প্রার্থী রাজন ভূঁইয়া বলেন, আমার প্রতীক আপেল, আপনা সবাই আপেল মার্কায় ভোট দিবেন। ৫ই জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউপি নির্বাচন। এই নির্বাচনে আপেল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন তথা দেশের সেবা করার সুযোগ দিন। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যা যা করা দরকার আমি তাই করবো ইনশাল্লাহ।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner