1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জাবিতে ব্রাজিল সমর্থক পরিষদের কমিটি গঠন

জাবি প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৯:৩৭ পিএম জাবিতে ব্রাজিল সমর্থক পরিষদের কমিটি গঠন

চলমান ফিফা ফুটবল বিশ্বকাপ উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক জব্বার হলের ব্রাজিল দলের সমর্থকদের নিয়ে "ব্রাজিল সমর্থক পরিষদ' এর কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে ১৫০ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী মোঃ সোহেল রানাকে সভাপতি ও পদার্থ বিজ্ঞান বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী ফয়সাল খান রকিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন ৪৬ ব্যাচের ইমরান আহমেদ, নসরত, সালেম আল বাহার, ওমর সানি, সানইয়াদ, মুহিম, সাহান, পরাগ, আফনান, সানি, সতীর্থ দেওয়ান, সামিউল ও বাক্কী।

যুগ্ম- সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ৪৬ ব্যাচের হাবিব, সাধন বিশ্বাস, রবিন সরকার, আলী হোসেন, আজম, ফাহিম হোসেন, সাকলাইন, মোস্তাফিজ, আলতাফ, আদিত্য, ইসমাইল ও রাফি।

সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ৪৭ ব্যাচের শাহরিয়ার কবির অন্তর, মোঃ সজীব ভূঁইয়া, কবির, মনির, আলমগীর, রিহাব, সাজ্জাদ, রবিউল, রুমেল, জিহান, লিটু, আতিক, তানভীর, এমদাদুল, সোহেল, এনামুল, আকরাম,  স্বদেশ, তূর্য, প্রান্ত, মধুসূদন, সিয়াম রহমান, আল ইমরান ইমু, রাজু ও সোহাগ।

এছাড়াও কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন ৪৪ ব্যাচের মাহফুজুর রহমান, মোঃ সাজ্জাদ হোসেন, সাব্বির হোসেন নাহিদ, রাকিবুর রহমান বাপ্পি, অনিরুদ্ধ, নূর আশরাফ সিদ্দিক সাক্ষাত, সামিউল শান্ত, মোঃ আরিফুল ইসলাম জিতু এবং ৪৫ ব্যাচের রামিম আলী, সরব ইসলাম রকিব, তানজির মেহেদী, শাহারিয়ার সুপ্ত, বহসান আমিন ফাহিম, শুভাশিষ ঘোষ, মোঃ ইমরান হোসেন, হুমায়ুন কবির রাসেল, এহসান আবির, আব্দুল আলিম, তাশরিফ রাফি, মোহাইমিনুল বাপ্পি, জীবন বর্মণ, অন্তর, মাসুদ রানা, জাহাঙ্গীর আলম, আকাশ, সাকিব শিকদার, শাহীন, জিহান ও রুদ্র।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner