1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

কুবি সাংবাদিক সমিতির নয়া সভাপতি মাহি সম্পাদক আকাশ

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, কুবি প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৬:২৮ পিএম কুবি সাংবাদিক সমিতির নয়া সভাপতি মাহি সম্পাদক আকাশ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির(কুবিসাস) ৮ম কার্যকরী পরিষদের  সভাপতি  পদে নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এবং  গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী  মুহা.মহিউদ্দিন মাহি ও সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদের  বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আহমেদ ইউসুফ আকাশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১.০০ টা থেকে দুপুর ৩.০০ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের টিচার্স লাউঞ্জে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়,কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির(কুবিসাস)কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ এ ০৮ টি পদের বিপরীতে মোট ১৩ জন সদস্য প্রতিদ্বন্দ্বিতা করে।কিন্তু ০৫টি পদের বিপরীতে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ঐ পদে তাদের নির্বাচিত ঘোষণা করা হয়।এছাড়া সভাপতি পদে মোট ৩ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২ জন এবং কার্যকরী সদস্য ২ টি পদের বিপরীতে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করে।

প্রধান নির্বাচন কমিশনার অর্থনীতি বিভাগের অধ্যাপক ড.কাজী কামাল উদ্দিন বৃহস্পতিবার বেলা ৪.০০ টায় এ  নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

জানা যায়,কুবিসাসের অষ্টম কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সহ-সভাপতি হয়েছেন দৈনিক আজকালের খবরের প্রতিবেদক মীর শাহাদাত হোসেন, যুগ্ম- সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক ইত্তেফাকের প্রতিবেদক জান্নাতুল ফেরদাউস, অর্থ-সম্পাদক হয়েছেন দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি ইকবাল মনোয়ার, দপ্তর সম্পাদক হয়েছেন মানবকন্ঠের প্রতিনিধি জুবায়ের রহমান, তথ্য ও পাঠাগার সম্পাদক দৈনিক যুগান্তরের সাঈদ হাসান  এবং কার্যনির্বাহী সদস্য পদে জাগোনিউজ টুয়েন্টি ফোরের বিশ্ববিদ্যালয়ের প্রতিবেদক মোহাম্মদ শাহীন আলম ও বায়ান্ন টিভির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-এর  নির্বাচন কমিশনার প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ এবং ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম।

উল্লেখ্য, নবনির্বাচিত এ কমিটি সমিতির অষ্টম কার্যনির্বাহী পরিষদ। বর্তমান কমিটির দায়িত্ব হস্তান্তরের পর থেকে নতুন এ কমিটি দায়িত্ব পালন করবে।

মোহাম্মদ রাজিব/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner