1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১২:০৭ পিএম ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ঢাকাঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাকা) জগন্নাথ হলের ছাদ থেকে পড়ে লিমন কুমার রায় (২৩) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) সকালে জগন্নাথ হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য নামে দশ তলা ভবনের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়।

সকাল সাড়ে ১০টার দিকে শিক্ষার্থীরা লিমনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লিমন রায় ঢাবির আইইআর (ইনস্টিটিউট অব এডুকেশন অ্যান্ড রিসার্চ) বিভাগের ছাত্র ছিলেন। তিনি সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবনের চার তলায় থাকতেন। তার গ্রামের বাড়ি উত্তরবঙ্গে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের ১০ তলার ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র গুরুতর আহত হয়। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লিমন কীভাবে ছাদ থেকে পড়ে গেছে তা প্রাথমিক জানা যায়নি বলে দাবি করেন এই পুলিশ সদস্য।

এদিকে লিমনের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান তার সহপাঠী ও হলের শিক্ষার্থীরা। জগন্নাথ হলের প্রভোস্টও হাসপাতালে গেছেন বলে জানা গেছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner