1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সিকৃবির নতুন উপাচার্য অধ্যাপক ডা. জামাল উদ্দিন ভূঁঞা

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, সিকৃবি প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০৯:৪৩ পিএম সিকৃবির নতুন উপাচার্য অধ্যাপক ডা. জামাল উদ্দিন ভূঁঞা

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ডা. মোঃ জামাল উদ্দিন ভূঞা।

সোমবার (২১ সেপ্টেম্বর)  শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোছাঃ রোখছানা বেগম সাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় আইন,২০০৬ এর ১০ (১) ধারা অনুযায়ী সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ডা. মোঃ জামাল উদ্দিন ভূঞা কে আগামী ৪ (চার) বছরের জন্যে উক্ত বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হিসেবে নিযুক্ত করা হয়েছে এবং তিনি বর্তমান পদের সমপরিমাণ বেতন ভাতা পাবেন এবং বিধি অনুযায়ী সংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন ।

অধ্যাপক ডা. মোঃ জামাল উদ্দিন ভূঁঞা অত্র বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যানিমাল অ্যান্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান এবং সিন্ডিকেট সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন ।এছাড়াও তিনি অত্র অনুষদের ডিন (একটিং), বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ; পরিচালক,ছাত্র  পরামর্শ ও নির্দেশনা দপ্তর , ভেটেরিনারি ক্লিনিকের পরিচালকের মতো বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক কাজে নিয়জিত ছিলেন । 

এছাড়াও  তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কার্যক্রমে সক্রিয় সংগঠন কৃষ্ণচূড়া সাংস্কৃতিক সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে বর্তমান পর্যন্ত সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনায় সক্রিয় রয়েছেন ।

জসিম উদ্দীন/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner