Dr. Neem on Daraz
Victory Day
প্রাকৃতিক লাল-রঙের লিপস্টিক

ঠোঁটে লাগান রাস্পবেরি ও নারকেল তেল


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২০, ০১:৩৪ পিএম
ঠোঁটে লাগান রাস্পবেরি ও নারকেল তেল

প্রতীকী ছবি

ঢাকাঃ নারীর সৌন্দর্য্যের বড় অংশ তার চুল ও ত্বক। মেকআপে নিজেকে আড়ালে লুকিয়ে রেখে সুন্দরী হওয়ার থেকে সবাই চায় ত্বকের ন্যাচারাল গ্লো। আর যার ত্বক মসৃণ তার ঠোটও মসৃণ ও কোমল।

তাই সুন্দর ঠোঁটে মোহময়ী হয়ে উঠতে রাস্পবেরি ফলের যাদুর তুলনা নেই, প্রাকৃতিক উপায়ে নিজের ঠোঁটকে সুন্দর রাখার জন্য নারকেল তেলের সাথে রাস্পবেরির মিশ্রণ ঠোঁটে রোজ লাগিয়ে রাখলে মাত্র সাত দিনেই পাওয়া যেতে পারে নরম লাল ঠোঁট। ন্যাচারালি ঠোঁটে তৈরী হয় লালচে ঔজ্জ্বল্য, ঠিক লিপগ্লসের এফেক্ট আসে। একটা সহজ উপায় তৈরী করা যেতে পারে নারকেল তেল আর রাস্পবেরির একটি মিশ্রণ। মিশ্রণটি ঠোঁটে লাগালে নরম লাল আর উজ্জ্বল হয় ঠোঁট।

মিশ্রণটি বানানোর সহজ উপায় হল, একটি পাত্রে নারকেল তেল নিয়ে, সেই নারকেল তেল উষ্ণ করে তরল করে নিয়ে ঠান্ডা করে নিতে হবে। তার পর ঠান্ডা রাস্পবেরি সেই তেলে দিয়ে মিক্সি করে নিতে হবে। তার পর সেই মিক্সচারটা ফ্রিজে রেখে ঠাণ্ডা করে নিতে হবে। এরপর লিপগ্লস ব্রাস দিয়ে ঠোঁটে লাগালে সাত দিনের মধ্যে পেতে পারেন মসৃণ সুন্দর ঠোঁট। রাস্পবেড়ি অনেক রকমের হয়, তবে শুধুমাত্র লাল রঙের রাস্পবেরি ঠোঁটের সৌন্দর্য্য বাড়ায়। রাস্পবেরির নাম দক্ষিণের দেশে তেমন পরিচিত নাম নয়, রাশিয়া, পোল্যান্ডের বেশ কিছু জায়গায় রাস্পবেড়ির ফলন হয়। লাল রঙের ঠোঁটের এই প্রাকৃতিক লিপ্সটিক সত্যিই অসাধারণ।

আগামীনিউজ/ড্যানি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে