Dr. Neem on Daraz
Victory Day

বিদেশি এনজিওতে বাংলাদেশে চাকরি, বেতন ৪০০০০


আগামী নিউজ | চাকরি ডেস্ক প্রকাশিত: জুন ১৬, ২০২২, ১১:২২ এএম
বিদেশি এনজিওতে বাংলাদেশে চাকরি, বেতন ৪০০০০

ঢাকাঃ আন্তর্জাতিক এনজিও এসওএস চিলড্রেনস ভিলেজ ইন্টারন্যাশনাল ইন বাংলাদেশ কর্মী নিতে বিজ্ঞপ্তি দিয়েছে। আবেদন করা যাবে ই-মেইলে। কর্মস্থল খুলনায়।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা: সাইকোলজি/চিলড্রেন ডেভেলপমেন্ট অ্যান্ড ফ্যামিলি রিলেশন/সমাজকর্ম/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/ইংরেজিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

কোনো পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/শ্রেণির নিচে থাকা যাবে না।

অভিজ্ঞতা: সোশ্যাল ডেভেলপমেন্ট সেক্টর/বেসরকারি সংস্থায় বিশেষ করে শিশুদের নিয়ে কাজ করা সংস্থায় প্রজেক্ট ম্যানেজমেন্টে চার থেকে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

অন্যান্য দক্ষতা: ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ ই–মেইল ও ইন্টারনেট ব্যবহার জানতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর

কর্মস্থল: এসওএস চিলড্রেনস ভিলেজ খুলনা

বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৪০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। পরিবারসহ থাকার জন্য আবাসন সুবিধা আছে। এ ছাড়া প্রবেশনকাল ছয় মাস শেষে প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচ্যুইটি, সন্তানদের শিক্ষা ভাতা ও গ্রুপ ইনস্যুরেন্সের সুবিধা আছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর পূরণ করে কভার লেটারসহ jobs@sos-bangladesh.org ঠিকানায় ই–মেইল করতে হবে। চাকরির নির্ধারিত আবেদন ফরম এই লিংক থেকে ডাউনলোড করতে হবে।

ই–মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।

আবেদনের সময়সীমা: ২৮ জুন ২০২২।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে