Dr. Neem on Daraz
Victory Day

সাবেক প্রেমিকের বাবাকে বিয়ে করে খুশি তরুণী


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ১১:১৮ এএম
সাবেক প্রেমিকের বাবাকে বিয়ে করে খুশি তরুণী

ঢাকাঃ সাবেক প্রেমিকের বাবাকে বিয়ে করে হৈ চৈ ফেলে দিয়েছেন ২৭ বছরের এক তরুণী। জানা গেছে ওই ব্যক্তির বয়স ৫১ বছর। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ওহাইওতে। ওই তরুণীর নাম সিডনি ডিন। আর তার স্বামীর নাম পল।

সম্প্রতি এক প্রতিবেদনে মিরর জানিয়েছে, সিডনি ষষ্ঠ শ্রেণি থেকে তার এক সহপাঠীর সঙ্গে প্রেম করতেন। তার তার বয়স ছিল ১১ বছর। সেই সুবাদে ওই যুবকের বাড়িতে যাতায়াত ছিল তার। এরপর তারা দুজনেই বড় হতে থাকেন এবং তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক কেটে যায়।

তার সাবেক প্রেমিক নতুন প্রেমিকা পেয়ে যান। আর সিডনি সাবেক প্রেমিকার বাবার সঙ্গে চ্যাট করতে থাকেন। একসময় সাবেক প্রেমিকের বাবা পলের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে সিডনির। কিছুদিন আগেই তারা বিয়ে করেছেন। পল পেশায় ট্রাক চালক।

সিডনি জানিয়েছেন, প্রথম দেখাতেই পলের প্রেমে যান তিনি। এরপর ধীরে ধীরে তাদের প্রেম বাড়তে থাকে। তারা দু'জনেই একে অপরকে ছাড়া থাকতে পারবেন না। এর জন্য সিদ্ধান্ত নেন বিয়ে করার। কিন্তু, তাদের সম্পর্ক কেউ মেনে নিতে চাননি। অনেক বাধা পেরিয়ে তারা বিয়ে করেছেন। এখন আর অন্যদের কথায় বিশেষ গুরুত্ব দেন না সিডনি।

সিডনি বলেন, 'আমি কখনই পলের প্রেমে পড়ার আশা করিনি এবং আমরা একটি অপ্রচলিত উপায়ে দেখা করেছি। তবে আমি খুব খুশি হয়েছি যে আমি এটা করতে পেরেছি।'

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে