Dr. Neem on Daraz
Victory Day

হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি!


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৭:৩৭ পিএম
হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি!

সংগৃহীত

ঢাকাঃ পরপর তিনজনকে খুন করেছেন। প্রথমজনকে খুন করার পর তার হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেয়েছেন। আর বাকি দুজনকে হত্যার আগে সেই তরকারি তাদের খাওয়ানোর চেষ্টা করেছিলেন। এমনই এক রোমহর্ষক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে।

খুনির নাম লরেন্স পল অ্যান্ডারসন। তাকে আটক করেছে স্থানীয় পুলিশ। আটকের পর খুনের ঘটনা ও হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খাওয়ার কথা স্বীকার করেছেন তিনি।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) স্থানীয় সংবাদমাধ্যম ওকলাহোমা সিটি নিউজ ৪ টিভির এক প্রতিবেদনে বলা হয়, লরেন্স পল অ্যান্ডারসন প্রথমে একজন প্রতিবেশীকে ছুরিকাঘাতে হত্যার পর তার শরীর থেকে হৃৎপিণ্ড বিচ্ছিন্ন করে ফেলেন। এ হৃৎপিণ্ড নিয়ে আসেন তার চাচার বাসায়। যেখানে তিনি আলুর সঙ্গে ওই হৃৎপিণ্ড রান্না করে তার চাচা এবং চাচিকে খাওয়ানোর চেষ্টা করেন।

তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, প্রতিবেশীকে খুনের পর গত ৯ ফেব্রুয়ারি চাচা ও তার চার বছর বয়সী নাতনিকে খুন করেন অ্যান্ডারসন। চাচিকেও স্প্রের মাধ্যমে মারাত্মক আহত করেন তিনি।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে