Dr. Neem on Daraz
Victory Day

খুব শিগগিরই ফুরিয়ে যাবে ইসরায়েলের আয়ুঃ হিজবুল্লাহ


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: মে ৬, ২০২১, ১০:১৪ এএম
খুব শিগগিরই ফুরিয়ে যাবে ইসরায়েলের আয়ুঃ  হিজবুল্লাহ

ঢাকাঃ হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ইসরায়েলের জীবনের আয়ু শেষ হয়ে এসেছে। কিছু সুনির্দিষ্ট আরব দেশের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করে নিজের ধ্বংস ঠেকাতে পারবে না তেল আবিব।

বুধবার আল-মানার টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত এক ভাষণে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।
সাইয়্যেদ নাসরুল্লাহ বলেন, “ইসরায়েলের আয়ু খুব শিগগিরই ফুরিয়ে যাবে। এটির লাইফটাইমের আর খুব অল্প সময় বাকি আছে।”

ইসরায়েল গভীর রাজনৈতিক, সামাজিক ও নৈতিক সংকটে জর্জরিত- উল্লেখ করে হিজবুল্লাহ নেতা বলেন, “এমনকি সম্পর্ক স্বাভাবিকীকরণ চুক্তিগুলোও ইসরায়েলি দখলদারিত্বকে রক্ষা করতে পারবে না।”

প্রতিবছর রমজান মাসের শেষ শুক্রবারের মতো আগামীকাল শুক্রবার পালিত হতে যাচ্ছে বিশ্ব কুদস দিবস। ইসরায়েলের দখলদারিত্ব থেকে মুসলমানদের প্রথম ক্বিবলা আল-কুদসসহ গোটা ফিলিস্তিনি ভূখণ্ড মুক্ত করার প্রত্যয় নিয়ে ইরানের স্থপতি ইমাম খোমেনেী এ দিবস পালনের ডাক দিয়েছিলেন।  

কুদস দিবসকে সামনে রেখে দেওয়া ভাষণে হিজবুল্লাহ নেতা আরও বলেন, তার প্রতিরোধ আন্দোলন ফিলিস্তিন মুক্ত করার সংকল্পে অটল রয়েছে। তিনি ইসরায়েলের কবল থেকে ফিলিস্তিনি ভূখণ্ড মুক্ত করার লক্ষ্যে গোটা মুসলিম উম্মাহকে এগিয়ে আসার আহ্বান জানান।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে