Dr. Neem on Daraz
Victory Day

তিন সেনা সদস্যকে শিরশ্ছেদ করল সৌদি আরব


আগামী নিউজ | আর্ন্তজাতিক ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ১১:৪৪ এএম
তিন সেনা সদস্যকে শিরশ্ছেদ করল সৌদি আরব

ছবি: সংগৃহীত

ঢাকাঃ সৌদি আরবের তিন সেনা সদস্যকে শিরশ্ছেদের মাধ্যমে শনিবার মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। তাদের বিরুদ্ধে শত্রুপক্ষকে (ইয়েমেন) সহযোগিতা করার অভিযোগ আনা হয়েছে। শত্রুকে সহযোগিতার বিষয়টি সৌদি কর্তৃপক্ষ ভয়াবহ বিশ্বাসঘাতকতা হিসেবে বিবেচনা হয়। খবর দ্যা ডনের।

সৌদি প্রতিরক্ষা মন্ত্রণালয় এক বিবৃতিতে বলেছে, শত্রুদের সহযোগিতা করার মতো চরম বিশ্বাসঘাতকতার জন্য মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। তাদের বিশ্বাসঘাতকতার জন্য সৌদি সামরিক বাহিনীর স্বার্থ হুমকির মুখে পড়েছিল বলেও উল্লেখ করা হয়েছে ওই বিবৃতিতে। বিবৃতিতে তিন সেনার নাম মোহাম্মাদ বিন আহমেদ, শাহের বিন ঈসা ও হামুদ বিন ইবরাহিম বলে উল্লেখ করা হয়েছে।

বিবৃতিতে কোনো দেশের শত্রুকে তারা সহযোগিতা করেছে উল্লেখ না করলেও ধারণা করা হচ্ছে— ইয়েমেনকে গোপন তথ্য দিয়ে সহায়তা করার অভিযোগ আনা হয়। ইয়েমেন সীমান্তের কাছে ওই তিন সেনার মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। গত ছয় বছর ধরে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের সঙ্গে যুদ্ধ চলছে সৌদি আরবের।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে