Dr. Neem on Daraz
Victory Day

ভক্তদের মাস্ক পরার আহ্বান জেনিফার অ্যানিস্টনের


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২০, ১২:০৫ পিএম
ভক্তদের মাস্ক পরার আহ্বান জেনিফার অ্যানিস্টনের

ঢাকা : মার্কিন অভিনেত্রী, চলচ্চিত্র প্রযোজক এবং ব্যবসায়ী জেনিফার জোয়ানা অ্যানিস্টন তার ইনস্টাগ্রামের পোস্টটির শিরোনামে লেখেন, যথেষ্ট পরিমাণে সতর্ক না করায় অনেক লোক এই মহামারী ভাইরাসটিতে সংক্রমিত হচ্ছেন। 

হলিউড এই অভিনেত্রী মাস্ক ব্যবহার করা একটি ছবি পোস্ট করে তার ভক্ত এবং ফলোয়ারদের করোনার ভয় দেখিয়ে একই কাজ করার আহ্বান জানান। এর আগে কোভিড-১৯ তহবিল বাড়াতে তিনি তার নগ্ন প্রতিকৃতি নিলামে তুলেন।

জেনিফারের পোস্টটি প্রচারের সঙ্গে সঙ্গে রিস উইদারস্পুন, জুলিয়া রবার্টস, ড্রু ব্যারিমোর, গুইনেথ প্যাল্ট্রো, রিটা উইলসন এবং অলিভিয়া উইল্ড সহ তার সহকর্মীদের কাছ থেকে থাম্বস আপ পান।

জেনিফার নিজে এবং প্রিয়জনদের করোনা মোকাবিলায় দায়িত্বশীল হতে উদ্যোগ নেন কারন, দেশটিকে দিন দিন সংক্রমণ বেড়ে যাচ্ছে বিশেষ করে আলাবামা, অ্যারিজোনা, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা এবং টেক্সাসের মতো রাজ্যে।

এছাড়াও নেভাডা, নর্থ ক্যারোলিনা, ওকলাহোমা, ওরেগন এবং দক্ষিণ ক্যারোলিনায়ও সংক্রমণের সংখ্যা বাড়ছে।

উল্লেখ্য, অভিনেতা জন অ্যানিস্টন এবং ন্যানসি ডোর কন্যা জেনিফার ১৯৮৭ সালে ম্যাক অ্যান্ড মি ছবিতে অবিচ্ছিন্ন ভূমিকা নিয়ে অল্প বয়স থেকেই অভিনেত্রী হিসাবে কাজ শুরু করেছিলেন। সূত্র : ইয়ন

আগামীনিউজ/এসপি 
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে