Dr. Neem on Daraz
Victory Day

ইরানের সর্বোচ্চ নেতা ফিলিস্তিন মুক্তির রোডম্যাপ দিয়েছেন


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: মে ২৪, ২০২০, ১০:৪০ এএম
ইরানের সর্বোচ্চ নেতা ফিলিস্তিন মুক্তির রোডম্যাপ দিয়েছেন

আবু আহমাদ ফুয়াদ। ছবি: পার্সটুডে

ফিলিস্তিনি সংগঠন পপুলার ফ্রন্ট ফর দ্যা লিবারেশন অব প্যালেস্টাইন বা পিএফএলপি'র উপ-মহাসচিব আবু আহমাদ ফুয়াদ বলেছেন, ইসলামি ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী প্রতিরোধের মাধ্যমে ফিলিস্তিন মুক্ত করার রোডম্যাপ তুলে ধরেছেন। খবর পার্সটুডে ।

তিনি শনিবার (২৩মে) ইরানের সর্বোচ্চ নেতার কুদস দিবসের ভাষণের প্রশংসা করে বলেছেন, আয়াতুল্লাহ খামেনেয়ী যে অবস্থান নিয়েছেন তাতে ফিলিস্তিনি জাতির আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে এবং তিনি সাহসিকতার সঙ্গে ন্যায়সঙ্গতভাবে আরব রাষ্ট্রগুলোর সমালোচনা করেছেন।

পিএফএলপি'র এই নেতা বলেন, মুক্তির জন্য ফিলিস্তিন জাতি প্রতিরোধকেই বেছে নিয়েছে এবং ফিলিস্তিনের সব ভূখণ্ড মুক্ত না হওয়া পর্যন্ত তাদের সংগ্রাম অব্যাহত থাকবে।

আবু আহমাদ ফুয়াদ আরো বলেছেন, বেশিরভাগ আরব সরকার মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে আষ্টেপৃষ্টে বাঁধা পড়েছে এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এই দেশগুলোতে চাঁদাবাজি করছে।

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী (২২মে) বিশ্ব কুদস দিবস উপলক্ষে একটি বাণী দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, ফিলিস্তিন মুক্ত করার সংগ্রাম আল্লাহর রাস্তায় জিহাদ করার সমতুল্য এবং একটি অবশ্যপালনীয় কর্তব্য।

আগামীনিউজ/বিজয়

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে