Dr. Neem on Daraz
Victory Day

মমতা ও অমিতের ছবি নিয়ে আলোচনা


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২০, ১২:১৯ এএম
মমতা ও অমিতের ছবি নিয়ে আলোচনা

ঢাকা: রাজনীতির ময়দানে এই দুইজন একে অপরের বিরুদ্ধে সবসময়ই সরগরম থাকলেও খাবার টেবিলে দুজনকে বেশ অন্তরঙ্গ থাকতেই দেখা যায়।

বিজেপি নেতা ও ভারতের কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে তৃণমূল নেত্রী ও পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সৌজন্যময় মুহূর্তের ছবি নিয়ে আলোচনা শুরু হয়েছে।


শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) ভুবনেশ্বরে আন্তরাজ্য পরিষদের বৈঠকে মমতা ও অমিত শাহকে ছবিতে এক সঙ্গে বসে খেতে দেখা যায়।

মমতা দুপুরে খাবার না খেলেও এদিন সৌজন্যতাবশত কিছুটা ‘রায়তা’ খেয়েছেন বলে জানা যায়। একথা জানাতে গিয়ে হাসিমুখে মুখ্যমন্ত্রী বলেন- রায়তা আচ্ছা লগা।


বৈঠক শেষে তৃণমূল নেত্রী সাংবাদিকদের বলেন, ‘আমি লাঞ্চ খাই না। কিন্তু আজ স্বরাষ্ট্রমন্ত্রী, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের সম্মানার্থে কিছুটা রায়তা খেয়ে ফেলেছি। রায়তা ভাল লেগেছে। বাংলা আর ওড়িশার খাবার প্রায় একই।

মমতা আরও জানান, বৈঠকে সিএএ-এনআরসি-এনপিআর নিয়ে কোনও কথা হয়নি। বাংলার বঞ্চনা নিয়ে কথা হয়েছে। আমরা বলেছি, পূর্ব ভারতকে বেশি গুরুত্ব দিতে। কয়লার সেস নিয়ে কথা হয়েছে।

আগামীনিউজ/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে