Dr. Neem on Daraz
Victory Day

ডিজিটাল মার্কেটিংয়ে সফল উদ্যোক্তা আফতাব উদ্দিন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০২:০৯ এএম
ডিজিটাল মার্কেটিংয়ে সফল উদ্যোক্তা আফতাব উদ্দিন

ঢাকাঃ মোঃ আফতাব উদ্দিন, একজন সফল ডিজিটাল মার্কেটিং উদ্যোক্তা, বিশ্বের অনেক দেশে আইটি সংক্রান্ত সমস্যা সমাধান করছেন।তার কোম্পানি কোটর্ড লিমিটেড দেশি-বিদেশি গ্রাহকদের সঙ্গে কাজ করে বছরে ১০ লাখ টাকা আয় করতে চায়। বর্তমানে, শ্রীলঙ্কা, ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রে এর গ্রাহক রয়েছে।

তিনি স্বপ্ন দেখেন কোম্পানিটিকে দেশের অন্যতম শীর্ষ আইটি কোম্পানিতে পরিণত করা এবং এর সেবা বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়া। তার যাত্রাপথে নানা বাধা বিপত্তি ছেড়ে, বুদ্ধিমত্তা ও কৌশল প্রয়োগ করে আফতাব হয়ে উঠেছেন একজন সফল ডিজিটাল মার্কেটিং উদ্যোক্তা। তার পরিষেবাগুলি মূলত ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, 3D ডিজাইন, বিভিন্ন সোশ্যাল মিডিয়া পরিষেবা, মিউজিক ডিস্ট্রিবিউশন, গুগল নলেজ প্যানেল, সাইবার সিকিউরিটি, অনলাইন বুক ডিস্ট্রিবিউশন, ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে ফোকাস করে।

কোম্পানির সিইও আফতাব বলেন যে তারা চারটি সহযোগী প্রতিষ্ঠানের মাধ্যমে আইটি সংক্রান্ত সব ধরনের সমাধান প্রদান করছে- কোটর্ড আইটি, কোটর্ড সফটওয়্যার, নাজেরিক ডিজিটাল এবং আফতাব ডিজিটাল মিডিয়া। তার নাজেরিক ডিজিটাল বিশ্বব্যাপী ডানা ছড়িয়েছে এবং বাংলাদেশী আইটি ডিজিটাল সেবা সরবরাহ করছে। বিশ্বব্যাপী।

আফতাব একজন তরুণ উদ্যোক্তা, কঠোর পরিশ্রমী এবং আত্মবিশ্বাসী, সাফল্যের এক মূর্তি হয়ে উঠেছেন। নাজেরিক ডিজিটাল, কোটর্ড লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান, যেকোনো সমস্যা সমাধানের লক্ষ্য নিয়ে দেশের হাজার হাজার গ্রাহককে বিভিন্ন ডিজিটাল পরিষেবায় সেবা দিচ্ছে। তাদের ক্লায়েন্ট সম্পর্কে তিনি বলেন। জীবন যতই ডিজিটাল হচ্ছে, দেশে ডিজিটাল এজেন্সির সংখ্যা বাড়ছে।

আফতাব বলেন, ‘এটি একটি 'প্রবলেম সলভিং আইটি কোম্পানি'। আমরা আরেকটি কোম্পানি প্রতিষ্ঠা করার কথা ভেবেছিলাম এবং এর নাম রাখি কোটর্ড আইটি যাতে তার ক্লায়েন্টকে সোশ্যাল মিডিয়া সংক্রান্ত যেকোনো সমস্যায় সেবা দেওয়া যায়।’

কোম্পানিটি আনুষ্ঠানিকভাবে ২০২২ সালের ১৬ জুনে কাজ শুরু করে।

নাজেরিক ডিজিটাল ক্লায়েন্টদের দুর্দান্ত পরিষেবা প্রদান এবং নিরাপত্তা বজায় রাখার জন্য পুরো টিমের সর্বোত্তম প্রচেষ্টা অফার করে একটি প্রেস রিলিজ পড়ে।

কোম্পানির যাত্রা সম্পর্কে আফতাব বলেন, ‘কোম্পানির সাথে শুরু করা এবং টিকে থাকা সহজ ছিল না। অনেক প্রতিযোগিতা ছিল, এবং আমাদের ক্লায়েন্টদের সন্তুষ্ট করতে এবং আমাদের কঠোর পরিশ্রমের ফল পেতে আমাদের কঠোর পরিশ্রম করতে হয়েছিল।’

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে