Dr. Neem on Daraz
Victory Day

হোয়াটসঅ্যাপে নতুন তিন ফিচার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২০, ০৮:৩৯ পিএম
হোয়াটসঅ্যাপে নতুন তিন ফিচার

ছবি সংগৃহীত

ঢাকাঃ নতুন কল বাটনসহ হোয়াটসঅ্যাপে এলো নতুন তিন ফিচার। ওয়াবেটা ইনফো জানিয়েছে, হোয়াটসঅ্যাপ তাদের ২.২০.২০০.৩ অ্যানড্রয়েড বেট আপডেটে আরও তিনটি নতুন ফিচার যোগ করেছে।

রিপোর্ট অনুযায়ী, হোয়াটসঅ্যাপ শিগগিরই তাদের বেটা ভার্সনে নতুন তিনটি ফিচার যুক্ত করবে। এই তিনটি ফিচার হল নতুন ক্যাটালগ শর্টকাট, নতুন কল বাটন ও হোয়াটসঅ্যাপ ডুডল । এই ফিচারগুলো ব্যবহার করার জন্য আপনাকে লেটেস্ট বেটা ভার্সন (২.২০.২০০.৩) ডাউনলোড করতে হবে।

নতুন ক্যাটালগ শর্টকাটঃ

ওয়াবেটা ইনফো তাদের প্রতিবেদনে জানিয়েছে, হোয়াটসঅ্যাপ তাদের বিজনেজ চ্যাটে কুইক শর্টকাট ফিচার যুক্ত করবে। ক্যাটালগ সেট করা হলে এখানে নতুন কল বাটনও দেখা যাবে। এছাড়াও এই ক্যাটালগে অন্যান্য তথ্যও থাকবে।

নতুন কল বাটনঃ

রিপোর্ট অনুযায়ী এটিও বিজনেজ চ্যাটের জন্য আনা হচ্ছে। এখানে ভয়েস কল ও ভিডিও কল বাটনকে মিশিয়ে দেওয়া হবে (যদি ক্যাটালগ সেট করা হয়)। অর্থাৎ আপনি একটি বাটনে ক্লিক করলেই ভয়েস বা ভিডিও কলের বিকল্প বেছে নিতে পারবেন।

হোয়াটসঅ্যাপ ডুডলঃ

হোয়াটসঅ্যাপ ডুডল এর মাধ্যমে আপনি চ্যাটে একটি সিগনেচার ডুডল যুক্ত করতে পারবেন। এই ধরণের ফিচার কয়েকদিন আগেই হোয়াটসঅ্যাপ ওয়েবে এও দেখা গিয়েছিল।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে