Dr. Neem on Daraz
Victory Day

এবার অ্যাপল স্টোরে ইভ্যালি অ্যাপ


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১, ২০২০, ১১:১০ এএম
এবার অ্যাপল স্টোরে ইভ্যালি অ্যাপ

ঢাকা : গুগল প্লে-স্টোরের পর এবার অ্যাপল অ্যাপ স্টোরেও যুক্ত হলো ইকমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি অ্যাপ। এর মাধ্যমে জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড অ্যাপল ইনকর্পোরেশনের বিভিন্ন ডিভাইস ব্যবহার করেও ইভ্যালিতে কেনাকাটা করতে পারবেন গ্রাহকরা।

ইভ্যালি সূত্রে জানা যায়, আইওএস অপারেটিং সিস্টেমের জন্য নির্মিত এই অ্যাপ ইতিমধ্যে প্রায় আড়াই হাজার বার ডাউনলোড করা হয়েছে। অপারেটিং সিস্টেম আইওএস ১১ এবং এর পরবর্তী সকল ভার্সনের অপারেটিং সিস্টেমে পরিচালিত যেকোন আইফোন, আইপ্যাড এবং আইপ্যাড টাচ ডিভাইসে ব্যবহার করা যাবে অ্যাপটি।

এ প্রসঙ্গে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, আমরা এমন একটি সময়ে এই অ্যাপটি উন্মুক্ত করলাম যখন দেশ এবং পুরো বিশ্ব করোনার বিরুদ্ধে যুদ্ধ করছে। মানুষজনকে ঘরে থাকতে বলা হচ্ছে। এমন সময়ে নাগরিকদের বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছে ইভ্যালি এক্সপ্রেস শপ। কিন্তু অনেক গ্রাহকই আছেন যারা অ্যাপলের বিভিন্ন ধরনের ডিভাইস ব্যবহার করেন। তারা এই প্রয়োজনের মুহুর্তে মোবাইল থেকে ইভ্যালি প্ল্যাটফর্মের সুবিধাগুলো নিতে পারছিলেন না। আমরা আশা করি, দেশের হাজারো আইফোন ব্যবহারকারী সর্বোপরি অ্যাপল ডিভাইস ব্যবহারকারী এখন আরো বেশি উপকৃত হবেন।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে