Agaminews
Dr. Neem Hakim

করোনা ইস্যুতে প্রতিমন্ত্রীর ভুয়া অ্যাকাউন্টে অর্থ চেয়ে পোস্ট 


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ০২:৪৬ পিএম
করোনা ইস্যুতে প্রতিমন্ত্রীর ভুয়া অ্যাকাউন্টে অর্থ চেয়ে পোস্ট 

ঢাকা : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা কোনো ফেইসবুক অ্যাকাউন্ট, পেইজ বা গ্রুপ ব্যবহার বা পরিচালনা করেন না। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকেও প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি (Fazilatun Nessa Indira MP) বা অন্য কোনো নামে ফেসবুক অ্যাকাউন্ট পরিচালিত হয় না।

সম্প্রতি সময়ে Fazilatun Nessa Indira (ফজিলাতুন্নেছা ইন্দিরা এম পি) নামে ভুয়া ফেইসবুক অ্যাকাউন্ট থেকে গবীর-অসহায় মানুষকে সাহায্য করার নামে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে যা সম্পূর্ণরূপে অসৎ উদ্দেশ্য প্রণোদিত ও বেআইনি।

প্রতিমন্ত্রী সবাইকে এ বিষয়ে সচেতন থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

রোববার (২৯ মার্চ) মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আলমগীর হোসেন এক বিজ্ঞপ্তিতে জানান, যদি কোনো ব্যক্তি, সংগঠন বা প্রতিষ্ঠান প্রতিমন্ত্রীর নামে কোনো ফেইসবুক অ্যাকাউন্ট, আইডি, পেজ বা কোনো গ্রুপ পরিচালনা করে ব্যক্তিগত স্বার্থ সিদ্ধির লক্ষ্যে সাহায্য চেয়ে কোনো পোস্ট বা আবেদন করে থাকে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনসহ দেশে প্রচলিত অন্য আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, করোনাভাইরাসে দেশে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৪৮ জন। মারা গেছেন ৫ জন। তবে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে কোনো করোনা রোগী শনাক্ত হয়নি বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)

আগামীনিউজ/মিজান 

Dr. Neem