Dr. Neem on Daraz
Victory Day

তরুণদের আর চাকরি খুঁজতে হবে না : প্রযুক্তি প্রতিমন্ত্রী


আগামী নিউজ | লালমনিরহাট প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ০৬:১২ পিএম
তরুণদের আর চাকরি খুঁজতে হবে না : প্রযুক্তি প্রতিমন্ত্রী

দেশের বিভিন্ন জায়গায় সরকার হাইটেক পার্ক নির্মাণ করে লাখ লাখ উদ্যোক্তা সৃষ্টি করবে বলে জানিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, তরুণদের আর চাকরি খুঁজতে হবে না। তরুণরাই উদ্যোক্তা প্রযুক্তিনির্ভর কর্মসংস্থান সৃষ্টি করবে। তারাই চাকরি দেবে সবাইকে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে লালমনিরহাট হাইটেক পার্কের প্রস্তাবিত স্থান পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এর আগে সকাল দশটায় সদ্য বিলুপ্ত দাসিয়ারছড়া ছিটমহলে জনসভা করেন মন্ত্রী।

জুনায়েদ আহমেদ পলক বলেন, বর্তমান সরকার তরুণদের নিয়ে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন নতুন উদ্যোক্তা তৈরি করে সারাবিশ্বে তাক লাগিয়ে দিয়েছেন। তাই প্রধানমন্ত্রীর সাথেই থাকতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিটমহল বিনিময়ের মধ্য দিয়ে দায়িত্ব পালন শেষ করেননি। সদ্য বিলুপ্ত ছিটমহলের মানুষরা যেন সব ধরনের সুযোগ-সুবিধা পায় সে বিষয়ে সব মন্ত্রণালয়ে বিশেষ নির্দেশনা দিয়েছেন। ছিটমহলের মানুষরা এখন ইন্টারনেট ব্যবহার করছে। ইন্টারনেটের মাধ্যমে এখন মার্কেটিং সুবিধাও পাবেন। যেকোনো পণ্য সরাসরি দেশ-বিদেশে কেনা-বেচা করতে পারবে।

এসময় তার সাথে ছিলেন, অতিরিক্ত সচিব বিপ্লব কুমার ঘোষ, লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফর, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিউর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

আগামীনিউজ/মামুন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে