Dr. Neem on Daraz
Victory Day
সরকারি নিয়োগের দাবি

আগারগাঁওয়ে স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের আমরণ অনশন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৫, ২০২০, ১১:৫৬ এএম
আগারগাঁওয়ে স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের আমরণ অনশন

ঢাকা : দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে বলে জানিয়েছেন ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারের স্বেচ্ছাসেবী টেকনোলজিস্টরা। সরকারি নিয়োগের দাবিতে কর্মবিরতি ও আমরণ অনশন শুরু করেছেন তারা। 

শুক্রবার (২৪ জুলাই) রাত ৯টা থেকে কর্মবিরতি ও আমরণ অনশন শুরু করেছেন তারা। 

আন্দোলনকারীরা দাবি করছেন, সরকারের পক্ষ থেকে একটা সুরহা না হওয়া এবং তাদের ন্যায্য অধিকার আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন। সরকারের দেয়া আশ্বাস মতো তারা সম্মুখ সারির করোনা যোদ্ধা হিসেবে কাজ করছেন। যাদেরকে সরাসরি নিয়োগের কথা জানানো হয়েছিলো।

করোনা সংক্রমণের শুরু থেকে তারা স্যাম্পেল কালেকশন, করোনার নমুনা পরীক্ষা এবং বিদেশগামীদের করোনা পরীক্ষা করার কাজ করে যাচ্ছেন। 

তাদের দাবি, স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের সরকারিভাবে নিয়োগের আশ্বাস দিয়েছিলো সরকার। এরপর দুই দফায় নিয়োগ পান ২০২ জন কিন্তু তারা বাদ পড়েছেন। 

ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারের স্বেচ্ছাসেবীদের দাবি, দুই দফাতেই বাদ পড়েছেন তারা। কিন্তু ৫৫ জন মেডিকেল টেকনোলজিস্ট কেন নিয়োগ পাচ্ছেন না এমন দাবি জানিয়ে তারা আন্দোলনে যোগ দিয়েছেন।

অনশনকারীরা বলছেন, নিয়োগে দুর্নীতির কারণেই তারা বাদ পড়েছেন। তদন্ত করে পুনর্নিয়োগেরও দাবি তাদের। 

 

আগামীনিউজ/এসপি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে