Dr. Neem on Daraz
Victory Day

করোনায় চব্বিশ ঘন্টায় মৃত্যু ২৮, নতুন আক্রান্ত ১৫৩২ জন : স্বাস্থ্য অধিদপ্তর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২৪, ২০২০, ০২:৪৩ পিএম
করোনায় চব্বিশ ঘন্টায় মৃত্যু ২৮, নতুন আক্রান্ত ১৫৩২ জন : স্বাস্থ্য অধিদপ্তর

ছবি: সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে ৪৮০জনের। এছাড়া ৮হাজার ৯০৮টি নমুনা পরীক্ষা করে নতুন করে নতুন শনাক্ত হয়েছেন ১৫৩২জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ হাজার ৬১০ জনে। 

রবিবার (২৪ মে) দুপুর আড়াইটায় রাজধানীর মহাখালীস্থ স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা অনলাইন বুলেটিন যুক্ত হয়ে এ তথ্য জানান।

অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, এ পর্যন্ত সর্বমোট ২ লাখ ৪৩ হাজার ৫৮৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। আর গত ২৪ ঘন্টায় ৪৭টি ল্যাবের নমুনা সংগ্রহ ও পরীক্ষার ফলাফল থেকে দেখা যায়, এগুলোতে সর্বমোট ৯হাজার ১৮৪টি নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে মোট ৮ হাজার ৯০৮টি নমুনা পরীক্ষা করে ১ হাজার ৫৩২ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ হাজার ৬১০ জন। 

এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮০জনে। নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় আরো ৪১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সব মিলিয়ে কোভিড-১৯ থেকে সুস্থ হয়েছেন ৬ হাজার ৯১০ জন।

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা আক্তার সবাইকে এ সময় কঠোর ভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।
 

আগামীনিউজ/কামরুল/বিজয়

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে