Dr. Neem on Daraz
Victory Day

জেলা প্রশাসনের কর্মকর্তারা চিকিৎসকদের পিপিই উপহার দিলেন


আগামী নিউজ | পঞ্চগড় প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ০৩:০৫ পিএম
জেলা প্রশাসনের কর্মকর্তারা চিকিৎসকদের পিপিই উপহার দিলেন

পঞ্চগড়ের জেলা প্রশাসনের কর্মকর্তাদের দুদিনের বেতনের টাকায় চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছেন। 

শনিবার (২৮ মার্চ) দুপুরে সেই টাকায় কেনা পাঁচ হাজার পিস হ্যান্ড গ্লাভসসহ চিকিৎসা সুরক্ষাসামগ্রী সিভিল সার্জন মো. ফজলুর রহমানের হাতে তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিন।

জেলা প্রশাসন সূত্র জানায়, চলমান করোনাভাইরাস নিয়ে মহামারি দুর্যোগ মোকাবিলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এর মধ্যে সরকারি বরাদ্দের পাশাপাশি বিভিন্ন তহবিল থেকে জেলার পাঁচ উপজেলার হতদরিদ্র ও দুস্থদের মধ্যে খাবার সরবরাহ করা হয়।

এছাড়া হাসপাতালের চিকিৎসকদের জরুরি প্রয়োজনে ব্যবহারের জন্য জেলা প্রশাসনের সহকারী কমিশনারদের ব্যবহৃত একটি মাইক্রোবাস এক মাসের জন্য সিভিল সার্জনের কাছে হস্তান্তর করা হয়। এরই অংশ হিসেবে কর্মকর্তাদের দুদিনের বেতনের পিপিই কেনার জন্য দেয়া হয়।

পঞ্চগড়ের জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিন বলেন, মহামারি করোনা দুর্যোগ মোকাবিলায় সবাইকে এগিয়ে আসতে হবে। সময়ের প্রয়োজনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। স্বাস্থ্য বিভাগের সুরক্ষাসামগ্রী কেনার জন্য জেলা প্রশাসনের কর্মকর্তাদের দুদিনের বেতনের টাকা দেয়া হয়েছে। আশা করি এই ক্ষুদ্র প্রয়াস করোনা মোকাবিলায় অন্যদের এগিয়ে আসায় উৎসাহ জোগাবে। এই সময়ে সমাজের প্রত্যেককে যার যার মতো করে একে অপরকে সহায়তা করা প্রয়োজন।

আগামী নিউজ/ তামিম 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে