Dr. Neem on Daraz
Victory Day

করোনা পরীক্ষা করবে বিএসএমএমইউ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ১২:৩৫ পিএম
করোনা পরীক্ষা করবে বিএসএমএমইউ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) করোনাভাইরাসে আক্রান্ত রোগি শনাক্ত করণের পরীক্ষা-নিরিক্ষা  কার্যক্রম শ্রীঘ্রই শুরু হবে। শনিবার(২৮মার্চ)বিশ্ববিদ্যালয়ের ড.মিল্টন হলে এক জরুরি সভায় এ তথ্য জানানো হয় । 


সভায় করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় দ্রুত পরীক্ষা-নিরিক্ষা কার্যক্রম শুরু করা, রোগীদের সেবা দেয়া, প্রশিক্ষণ প্রদান,হেল্পলাইন চালু করা,করোনারোগী ছাড়া অন্যান্য রোগীর চিকিৎসা সেবা কার্যক্রম আব্যহত রাখা ইত্যাদি নিয়ে আলোচনা করা হয়। 

সভায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজের উপচার্য ড.কনক কান্তি বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাসের বিরুদ্ধে চিকিৎসক সমাজ ও চিকিৎসা সেবার সঙ্গে সংশ্লিষ্টরা বর্তমানে যুদ্ধে অবতীর্ণ হয়েছি। সবকিছুই উপেক্ষা করে জীবনকে বাজি রেখে চিকিৎসক সমাজ হিরোর মতো করোনা যুদ্ধ মুকাবিলা করবে এটা আমার অনুরোধ। সংশ্লিষ্ট সবাই দায়িত্বশীল ও যথাযথ দায়িত্ব পালন করলে এ সঙ্কট অবশ্যই কাটিয়ে উঠতে পারব।


আগামী নিউজ/ইয়াকুব/নাঈম   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে