Dr. Neem on Daraz
Victory Day

ফোন দিলেই পৌঁছে যাবে অক্সিজেন


আগামী নিউজ | আব্দুল মজিদ, নাটোর প্রতিনিধি প্রকাশিত: জুন ২২, ২০২১, ০৪:০১ পিএম
ফোন দিলেই পৌঁছে যাবে অক্সিজেন

ছবি : আগামী নিউজ

নাটোরঃ করোনা মহামারিসহ সার্বিক প্রয়োজনে সম্মুখযোদ্ধা হিসেবে পুলিশ সদস্যদের পাশাপাশি যেকোনও নাগরিকের প্রয়োজনে সরবরাহ নিশ্চিতে ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে নাটোরে।

নাটোর শহর ও আশপাশের এলাকার যেকোনও নাগরিক ফোন দিলেই ১০ মিনিটের মধ্যে বাসায় পৌঁছে যাবে অক্সিজেন- এমন ঘোষণার মধ্য দিয়ে যাত্রা শুরু করেছে নাটোর জেলা পুলিশের অক্সিজেন ব্যাংক।

রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আব্দুল বাতেন মঙ্গলবার (২২ জুন) দুপুরে শহরের বড় হরিশপুর এলাকায় জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে এ অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন। উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি আব্দুল বাতেন সমাজের বিত্তবানদের করোনা মহামারিতে যার দুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

নাটোরের পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি জয়দেব ভদ্র। 

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, পুলিশ জনগণের কল্যাণে সবসময় নিয়োজিত। এই মহামারিতে যার অক্সিজেনের প্রয়োজন পড়বে ০১৩২০-১২৪৫০৩ এই নম্বরে কল করার ১০ মিনিটের মধ্যে অক্সিজেন পৌঁছে দেওয়া হবে তার বাড়িতে অথবা হাসপাতালে। এ জন্য কোনও বিল পরিশোধ করতে হবে না।

এ কাজের জন্য তিনটি অ্যাম্বুলেন্স এবং একটি অক্সিজেন বহনকারী পিকআপ ভ্যানেরও আনুষ্ঠানিক যাত্রা শুরুর ঘোষণা দেন তিনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে