Dr. Neem on Daraz
Victory Day

জয়িতা সম্মাননা পেলেন পাঁচ নারী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৮, ২০২১, ০৫:০৯ পিএম
জয়িতা সম্মাননা পেলেন পাঁচ নারী

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ আন্তর্জাতিক নারী দিবসে বিভিন্ন ক্ষেত্রের পাঁচ সংগ্রামী নারীকে জয়িতা পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীর শিশু একাডেমি মিলনায়তনে সোমবার এ পুরস্কার প্রদান করা হয়। প্রধানমন্ত্রী সরকারি গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চ্যুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন।

এ সময় শেখ হাসিনার পক্ষে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা পুরস্কার প্রাপ্তদের হাতে সম্মাননা পদক, এক লাখ টাকার চেক, ক্রেস্ট ও সনদ তুলে দেন।

পুরস্কার প্রাপ্তরা হলেন- হাছিনা বেগম নীলা, মিফতাহুল জান্নাত, হেলেন্নছা বেগম, রবিজান এবং অঞ্জনা বালা বিশ্বাস।

বরিশালের হাছিনা বেগম নীলা উদ্যোক্তা ও ব্যবসায়ী হিসেবে, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী দৃষ্টি প্রতিবন্ধী বগুড়ার মিফতাহুল জান্নাত এবং সফল জননী হিসেবে পটুয়াখালীর হেলেন্নছা বেগম জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হয়েছেন।

টাঙ্গাইলের রবিজান পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে নির্মম পাশবিক নির্যাতনের শিকার হন। সেই বিভীষিকাময় জীবনের অধ্যায় মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করার ক্ষেত্রে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হন তিনি। সমাজ উন্নয়নে অবদান রাখায় শ্রেষ্ঠ জয়িতা হয়েছেন নড়াইলের অঞ্জনা বালা বিশ্বাস।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে