Dr. Neem on Daraz
Victory Day

রিয়াদে চলছে রিক্রুটমেন্ট প্রদর্শনী


আগামী নিউজ | প্রবাসী প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২০, ১০:১০ এএম
রিয়াদে চলছে রিক্রুটমেন্ট প্রদর্শনী

সংগৃহীত ছবি

ঢাকা : সৌদি আরবে ইন্টারন্যাশনাল রিক্রুটমেন্ট ফোরামের আয়োজনে চার দিনব্যাপী এক প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। বেসরকারি খাতে কর্মী নিয়োগকে উৎসাহী করার এ আয়োজনে অংশ নিয়েছে বাংলাদেশের একটি প্রতিষ্ঠান। এ প্রদর্শনী চলবে আগামীকাল (২৩ জানুয়ারি) পর্যন্ত।

সৌদি আরবের রিয়াদ এক্সিবিশন কনভেনশন সেন্টারে চলছে চার দিনব্যাপী তৃতীয় রিক্রুটমেন্ট অ্যান্ড লেবার সার্ভিস এক্সিবিশন-২০২০।

গত সোমবার সন্ধ্যায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন রিয়াদের গভর্নর এবং সৌদি আরবের পূর্বাঞ্চলের ট্যুরিস্ট ডেভেলপমেন্ট কাউন্সিলের প্রধান প্রিন্স ফয়সাল বিন বানদার বিন আবদুল আজিজ আল সৌদ।

সৌদি আরবে বেসরকারি খাতে দক্ষ কর্মী নিয়োগ ও ব্যক্তিগত উদ্যোগে কাজ করার জন্য কর্মীদের আকৃষ্ট করতেই এ উদ্যোগ বলে জানান আয়োজকরা।

এবারের প্রদর্শনীতে শ্রমশক্তি সংশ্লিষ্ট সৌদি আরবের ৫০টি এবং অন্যান্য দেশের ২০টি প্রতিষ্ঠানসহ সরকারি-বেসরকারি পর্যায়ের মোট ৭০টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে বাংলাদেশ হিউম্যান ক্যাপিটাল।

বাংলাদেশ হিউম্যান ক্যাপিটালের সিইও মোহাম্মদ আবু নাঈম বলেন, এই মেলায় অংশ নেয়া সৌদি আরবের মার্কেটে প্রবেশ করার জন্য যোগদান একান্ত গুরুত্বপূর্ণ। আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত এ প্রদর্শনী চলবে। 

আগামীনিউজ/এমআর /এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে