Dr. Neem on Daraz
Victory Day

মাগুরা ২ আসনের মানুষের পাশে মশিয়ার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২০, ০৪:২৬ পিএম
মাগুরা ২ আসনের মানুষের পাশে মশিয়ার

মোঃ মশিউর রহমান। ছবি; সংগৃহীত

ঢাকাঃ করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন অসহায়। আমেরিকার মতো উন্নত একটি দেশ এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে। সেখানে বাংলাদেশের মত উন্নয়নশীল দেশের প্রধানমন্ত্রী দিন রাত পরিশ্রম করছেন এই পরিস্থিতি থেকে দেশকে রক্ষার দেশের মানুষের সুরক্ষার। করোনায় দেশের অর্থনৈতিক পরিস্থিতি লাজুক। গরিব অসহায় মানুষের অবস্থা ভয়াবহ। আর এই পরিস্থিতি থেকে উত্তোরণের জন্য প্রধানমন্ত্রী তার দলীয় নেতা কর্মীসহ দেশের স্বচ্ছল মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন করোনার সেই শুরু থেকেই। আর প্রধানমন্ত্রীর এই আহ্বানে সাড়া দিয়ে প্রবাসে থেকেও দেশের গরিব অসহায় ও দুঃস্থ মানুষের জন্য সাহয্য সহযোগিতার হাত বাড়িয়েছেন বঙ্গবন্ধুর আদর্শের এক প্রবাসী সৈনিক। যিনি মাল্টা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মশিয়ার রহমান।

মাগুরা দুই আসনের (শালিখা, মোহাম্মদপুর ও সদর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী মোঃ মশিয়ার রহমান তার নির্বাচনী এলাকায় করোনায় কাজ হারিয়ে অসহায় হয়ে পরা মানুষের পাশে দাঁড়িয়েছেন আপন চিত্তে। দিয়েছেন চাল, ডাল, তেল, লবণসহ নিত্য দ্রব্য সামগ্রী।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে উজ্জীবিত হয়ে এবং বঙ্গবন্ধুর প্রতি তার পিতার অঢেল ভালোবাসা দেখে আওয়ামী রাজনীতিতে রাজনীতির হাতে খড়ি হয় মশিয়ার রহমানের। বঙ্গবন্ধুর আদর্শে নিয়ে সেনাবাহিনীতে চাকরি শুরু করে পরবর্তীতে মাল্টায় পারি জমান তিনি। প্রতিষ্ঠা করেন মাল্টা আওয়ামীলীগ। প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করে আসছেন তিনি। শুধু প্রবাসে থেকে দেশের মানুষের জন্যই নয় প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের অধিকার আদায়েও লড়াই করে চলেছেন সম্মুখ যোদ্ধা হিসেবে।

মাগুরার জনসাধারণকে শিক্ষায় সংস্কৃতিতে আধুনিকায়ণ, বেকারত্ব রোধ , কৃষকের জীবন মানের উন্নয়ন সর্বমোট মাগুরাকে আধুনিক শহরে পরিণত করার স্বপ্ন দেখেন মোঃ মশিয়ার রহমান। মাগুরার মানুষের জন্য কিছু করার ভাবনা থেকেই মাগুরা দুই আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতায় আসা।

এ বিষয়ে মশিয়ার রহমান জানান, রাজনীতি জনগনের কল্যাণে, জনগণের রক্ত চুষে খাওয়ার জন্য নয়। কিন্তু আমরা দেখি যারাই জনপ্রতিনিধিত্ব করেন নিজের আখের গোছানোতেই ব্যস্ত থাকেন। এই ধারা চলতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রীর একার পক্ষে দেশকে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা সম্ভব নয়। এর জন্য দরকার জনপ্রতিনিধিদের জনগণের জন্য কাজ করার। আমি সেই জায়গা থেকেই জনগণের জন্য কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিক কিংবা না দিক জনগণের জন্য যে কাজ করছি প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সেই কাজ অব্যহত থাকবে।

 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে