Dr. Neem on Daraz
Victory Day

দুর্গাপূজার শুভেচ্ছা মশিয়ার রহমানের


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০, ০৭:৫৪ পিএম
দুর্গাপূজার শুভেচ্ছা মশিয়ার রহমানের

ছবি: সংগৃহিত

ঢাকা: দুর্গাপূজা উপলক্ষে দেশ ও প্রবাসের সকল সনাতন ধর্মাবলম্বীদেরকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন মাল্টা আওয়ামী লীগের সভাপতি মোঃ মশিয়ার রহমান।

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা দিনটি সনাতন ধর্মের মানুষের কাছে পবিত্র ও পরম ভক্তির।  মশিউর রহমান তার সংগঠন ও ব্যক্তিগত পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের প্রীতি ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় মোঃ মশিয়ার রহমান বলেন, দুর্গাপূজা সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব, বৈশ্বিক মহামারী করোনার কারনে এবারের শারদীয় দূর্গাপূজা অন্যান্য বছরের মত জাঁকজমকপূর্ণ করা যাচ্ছে না। তাই সবাইকে দেশে এবং প্রবাসে সরকারের প্রচলিত আইন ও স্বাস্হ্যবিধি মেনে উৎসব পালন করার আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, আমাদের অসম্প্রদায়িক চেতনার মূল হচ্ছে সকল জাতি গুষ্টির অবাধ স্বাধীনতা,আমরা সেই মন্ত্রে উজ্জীবিত হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন আরও মজবুত করতে হবে। বৈশ্বিক মাহামারি করুনা এবং সলক অশুভ আত্মার বিদায় হোক, আমাদের জন্য সুখ ও আনন্দ বয়ে নিয়ে আসুক আগামীকালের নতুন সূর্য। আমাদের মধ্যে শান্তি ফিরে আসুক সুখময় হয়ে উঠুক আগামীর প্রতিটি দিন,শারদীয় উৎসবে সকলের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেছেন মোঃ মশিউর রহমান।

আগামীনিউজ/আশা

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে