Dr. Neem on Daraz
Victory Day

মালয়েশিয়ায় ঘুষ দিয়ে বাংলাদেশির ৩ মাসের জেল


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২০, ০৪:৪৩ পিএম
মালয়েশিয়ায় ঘুষ দিয়ে বাংলাদেশির ৩ মাসের জেল

ঢাকাঃ মালয়েশিয়ায় পুলিশের হাত থেকে নিজেকে রক্ষা করতে এক হাজার টাকা ঘুষ দিয়ে দুই লাখ টাকা জরিমানাসহ তিন মাসের জেল হলো এক বাংলাদেশির।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দেশটির ইপোর আদালতে একহাজার টাকা ঘুষ দেওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত বাংলাদেশি নাগরিক আরিফুল (৪১) কে উভয় দন্ডেদন্ডিত করে রায় ঘোষণা করেন।

সাধারণ মানুষের জন্য কাজ করবে পুলিশ মঠবাড়িয়ায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম, হামলা ও লুটপাট
অক্টোবরের যে কোনো দিন থেকে এইচএসসি পরীক্ষা! আদালত সূত্রে জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে নয়টার দিকে ইপোর সিলিম রিভারের জালান ইস্টিসন কামপুং মাংগিস এলাকায় পুলিশের অভিযানে বিক্রি নিষিদ্ধ ১৩ কাটুন সিগারেটসহ বাংলাদেশি নাগরিক আরিফুলকে গ্রেপ্তার হয়। এসময় নিজেকে রক্ষা করতে পুলিশকে মালায় রিংগিত (৫০) একহাজার টাকা ঘুষ দেওয়ার অভিযোগ ও নিষিদ্ধ সিগারেট রাখার অপরাধে কাস্টম আইনে ও ঘুষের দেওয়ার অপরাধে গ্রেফতার করা হয়।

শুক্রবার ইপোর আদালতে নিজের দোষ স্বীকার করায় আদালত তাকে মালায় রিংগিত (১০ হাজার) দুই লাখ টাকা ও তিন মাসের জেল জরিমানা করে রায় ঘোষণা করেন আদালত। উল্লেখ্য চলতি বছরে কয়েক জন বাংলাদেশিকে দেশটির পুলিশকে ঘুষ দেওয়ার অপরাধে জেল জরিমানা করা হয়।

আগামীনিউজ/এমকে

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে