Dr. Neem on Daraz
Victory Day

কড়া নিরাপত্তায় নিউইয়র্কে ফাহিমের দাফন সম্পন্ন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২০, ২০২০, ১১:২৬ এএম
কড়া নিরাপত্তায়  নিউইয়র্কে ফাহিমের দাফন সম্পন্ন

ঢাকা : মোবাইল অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা বাংলাদেশি বংশোদ্ভূত ফাহিম সালেহের নিউইয়র্কে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

নিউইয়র্কের স্থানীয় সময় রোবাবর দুপুরে জানাজা শেষে শহরের উপকণ্ঠে মিড হাডসন নুর ইসলামিক সিমেট্রিতে সমাহিত করা হয় তরুন উদ্যোক্তা ফাহিমকে। জানাজায় ইামামতি করেন ওয়াপিংগার ফলসের আল নূর মসজিদের ইমাম ওসমানী।

কঠোর নিরাপত্তার মধ্যে ফাহিমের জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে বলে জানাজায় অংশ নেয়া একজন সদস্য জানান। এ সময় সেখানে পুলিশের উপস্থিতি ছিল। ফাহিমের পরিবারের সদস্য এবং কিছু আমন্ত্রিত প্রতিবেশি যোগ দিয়েছিলেন জানাজায়।

ভাইয়ের শেষ বিদায়ে জানাজায় অংশ নিতে বড় বোন তার স্বামীকে নিয়ে মধ্যপ্রাচ্য থেকে ছুটে আসেন।

জানাজায় সংবাদমাধ্যমের উপস্থিতি আগে থেকেই নিষেধ করা হয়েছিল। একটি টেলিভিশনের বাংলাদেশি বংশোদ্ভূত এক নারী সাংবাদিক সেখানে উপস্থিত ছিলেন পারিবারিক বন্ধু হিসাবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার নিউইয়র্কে নিজ ফ্ল্যাটে খুন হন ফাহিম। পুলিশ তার খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করে। 

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, ৯০ হাজার ডলার চুরির দায়ে চাকুরিচ্যুত ব্যক্তিগত সহকারী টাইরিসি ডেভন হাসপিল তাকে হত্যা করেছে। শুক্রবার ডেভনকে গ্রেপ্তারের পর আনুষ্ঠানিক অভিযোগ গঠন করে পুলিশ।

 

আগামীনিউজ/এসপি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে