Dr. Neem on Daraz
Victory Day

করোনায় ইতালিতে বাংলাদেশি নার্সের মৃত্যু


আগামী নিউজ প্রকাশিত: জুন ১৮, ২০২০, ০৯:৪৬ পিএম
করোনায় ইতালিতে বাংলাদেশি নার্সের মৃত্যু

প্রতিকী ছবি

করোনায় আক্রান্ত হয়ে ইতালিতে এক বাংলাদেশি নার্সের মৃত্যু হয়েছে।  ইতালির হাসপাতালে কর্তব্যরত বাংলাদেশি নার্স নাজমুন্নাহার( ৪৫) মৃত্যু বরণ করেন। বাংলাদেশি নার্সের মৃত্যুদেহটি বর্তমানে ইতালির ভারেজ হাসপাতালের হিমাঘরে রাখা হয়েছে।

জানা গেছে, তিনি ২০০৬ সালে বাংলাদেশের প্রিন্স মুসাবিন শমসেরের বেক্কো কোম্পানি এবং ইতালির আদেক্কো কোম্পানির মাধ্যমে ইতালির হাসপাতালে ১৪ জন বাংলাদেশি নার্স কর্ম জীবন শুরু করেন। ইতালির মিলান শহরের একটি মেডিকেল টিম বাংলাদেশে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোর্স বহুসংখ্যক নার্সের ট্রেনিং এবং পরীক্ষার মাধ্যমে ১৪ জনকে মনোনীত করেন।  এর মধ্যে নাজমুন্নাহার প্রথম স্থান লাভ করেন।

তার সহকর্মী বাংলাদেশি সিনিয়র নার্স গুলশানারা খাতুন জানান, হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে যে, তার স্বামী না আসা পর্যন্ত মরদেহটি যেন মর্গে রাখা হয় সে ব্যপারে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। ২৫ জুন পর্যন্ত পরিবারের জন্য মরদেহ রাখা মর্গে হবে।নাজমুন্নাহারের দেশের বাড়ি ঢাকার গাজীপুরে। এ ব্যাপারে বিষয়টি নিশ্চিত করেছে কনসাল জেনারেল ইকবাল আহমেদ।

আগামীনিউজ/ইমরান/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে