Dr. Neem on Daraz
Victory Day

কানাডা থেকে ১৯৫ বাংলাদেশিকে নিয়ে বিশেষ ফ্লাইটটি ঢাকা পৌঁছার অপেক্ষায়


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২১, ২০২০, ০৩:১৩ পিএম
কানাডা থেকে ১৯৫ বাংলাদেশিকে নিয়ে বিশেষ ফ্লাইটটি ঢাকা পৌঁছার অপেক্ষায়

ছবি সংগৃহীত

ঢাকা: করোনাভাইরাসের কারণে কানাডায় আটকে পড়া ১৯৫  জন বাংলাদেশি নাগরিককে নিয়ে একটি বিশেষ ফ্লাইট শুক্রবার (২২ মে) ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। কাতার এয়ারওয়েজের বিশেষ ফ্লাইটটি বুধবার দিবাগত রাতে বাংলাদেশের উদ্দেশে রওনা হয়। ফ্লাইটটি দোহাতে যাত্রাবিরতি শেষে ঢাকা পৌঁছাবে।  

বৃহস্পতিবার (২১ মে) পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সার্বিক নির্দেশনায় অটোয়ার বাংলাদেশ হাইকমিশন ও টরেন্টোর বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের সহযোগিতায় এই বিশেষ বিমানের ব্যবস্থা করা হয়েছে।

প্রবাসী ছাত্রছাত্রীসহ বাংলাদেশিদের টরেন্টো বিমানবন্দরে বিদায় জানান কানাডায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মিজানুর রহমান। তিনি কোভিড-১৯-এর কারণে বিদেশে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের দেশে ফেরানোর জন্য সরকারের চলমান কার্যক্রমের ধারাবাহিকতায় কানাডা থেকে এ বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয় বলে জানান।এ সময় টরেন্টোতে বাংলাদেশের কনসাল জেনারেল নাঈম উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

বিমানের যাত্রীরা স্বজনদের সঙ্গে দেশে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারবেন বলে সন্তোষ প্রকাশ করেন। তারা হাইকমিশনের এ উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।  
 
আগামীনিউজ/ইমরান/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে