Dr. Neem on Daraz
Victory Day

ভার্জিনিয়ায় গাড়ির ধাক্কায় বাংলাদেশি নিহত


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: মার্চ ৫, ২০২০, ১০:৫১ এএম
ভার্জিনিয়ায় গাড়ির ধাক্কায় বাংলাদেশি নিহত

মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টিতে গাড়িতে ধাক্কায় আহত তাহমিনা আকতার (৩৯) নামের এক বাংলাদেশি নিহত গেছেন। গত শুক্রবার বিকাল প্রায় পৌনে ৪টার দিকে গাড়ির ধাক্কায় আহত হন তাহমিনা। তাহমিনা স্প্রিংফিল্ডের একটি ক্রসওয়াকের বাইরে ভিলা পার্ক রোডের কাছে ব্যাকলিক রোড পার হচ্ছিলেন, ওই সময় ব্যাকলিক রোডের দক্ষিণমুখী একটি গাড়ি তাকে ধাক্কা মারে বলে এক বিবৃতিতে ফেয়ারফ্যাক্স কাউন্টি পুলিশ জানিয়েছে।

সাথে সাথে তাহমিনা আক্তারকে ফেয়ারফ্যাক্স হাসপাতালে নেয়া হয় এবং সেখানে দুদিন পর তার মৃত্যু হয়। অভিযুক্ত গাড়ির চালক দুর্ঘটনার পর পুলিশ ও গোয়েন্দাদের সহায়তা করেছেন বলেও ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ জানিয়েছে।

প্রায় ১০ মাস পূর্বে তাহমিনা বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। তিনি সপরিবারে ভার্জিনিয়ায় স্বামী ও দুই কন্যার সঙ্গে বসবাস করতেন। ঘটনার দিন তাহমিনা তার কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। মঙ্গলবার  (৩ মার্চ ) দুপুরে বাদ জোহর নামাজে জানাজা শেষে দাফন করা হয় তাকে।

আগামীনিউজ/হাসি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে